ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া সিরিজ 2021 রেজিস্ট্রেশন তারিখ প্রকাশিত হল

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া সিরিজ 2021: ভারতীয় গেমার দের জন্য আরও একটি সুখবর নিয়ে এলো ক্রাফটন। আসছে BGMI ই-স্পোর্টস ইভেন্ট প্রথমবার। ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া বৃহস্পতিবার তাদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে প্রথমবার ব্যাটেল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া সিরিজ 2021 এর রেজিস্ট্রেশন তারিখ প্রকাশ করল।

এই ই-স্পোর্টস টুর্নামেন্টে সবাই আবেদন করতে পারবে, যার রেজিস্ট্রেশন শুরু হবে ১৯ জুলাই থেকে। এই টুর্নামেন্টের পুরস্কার মূল্য রাখা হয়েছে ১ কোটি টাকা। ২ জুলাই গেমটি লঞ্চ হওয়ার পর এই প্রথম পেশাগত টুর্নামেন্ট আয়োজন করছে ক্রাফটন। যদিও কিছুদিন পূর্বে BGMI ইউটিউব চ্যানেলের ‘লঞ্চ পার্টি’ আয়োজন করা হয়েছিল দুই দিনের জন্য। যেখানে ভারতের সেরা গেমিং কনটেন্ট ক্রিয়েটাররা অংশগ্রহণ করেছিল।

১৩ জুলাই ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার নতুন রয়েল পাস ও নতুন সিজেন চালু হয়েছে এবং গেমটির মধ্যে বড় আপডেট দেওয়া হয়েছে। এই আপডেটের মাধ্যমে এরাঙ্গেল ক্লাসিক ম্যাপে একটি নতুন মুড এসেছে যা অত্যন্ত আকর্ষণীয়।

আরো পড়ুন- ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার নতুন আপডেট, দেখুন বিস্তারিত

ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া ইনস্টাগ্রাম পোস্ট

পোস্টে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া অফিশিয়াল লিখেছে যে, “মঞ্চ তৈরি করা আছে। চূড়ান্ত গণনা শুরু হয়ে গেছে। ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া সিরিজ ২০২১ আপনার মনকে উড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত। পিছনে পড়ে যাবেন না, ১৯ তারিখ থেকে রেজিস্ট্রেশন শুরু হচ্ছে। আপনাদের দলকে একত্রিত করুন এবং অনুশীলন শুরু করুন।”

Instagram source- battleground mobile India

Leave a Reply