Best Gemes 2022: ২০২২ সালের সেরা গেমের তালিকা প্রকাশ করল গুগল

Best Gemes 2022: ২০২২ সালের সেরা গেমগুলির তালিকা প্রকাশ করল গুগল যার মধ্যে রয়েছে clash of clans, angry birds এর মতো গেমগুলি।

২০২২ সালে সবচেয়ে সেরা গেমের তালিকা প্রকাশ হলো গুগলের তরফ থেকে, যার মধ্যে রয়েছে বিভিন্ন ভিডিও গেমস। গেমগুলিকে কয়েকটি ভাগে ভাগ করা হয়েছে যেগুলো হল -ব্যবহারকারীদের পছন্দের সেরা গেম, সেরা গল্প, সেরা ইন্ডিজ, বছরের সেরা গেম, এবং সেরা মাল্টিপ্লেয়ার গেমস। চলুন তালিকাটি একবার দেখে নেওয়া যাক।

বছরের সেরা গেম:


২০২২ সালের সেরা গেম হিসেবে বেছে নেওয়া হয়েছে EA দ্বারা তৈরি Apex Legends Mobile গেমটি। এটি একটি যুদ্ধের গেম, এই গেমটি পিসি ও কনসোল থেকে মোবাইল ভার্সনে কপি করা হয়েছে। প্লে স্টোরে এই গেমটির রেটিং ৪.৩, এখনো পর্যন্ত ৭ লাখেরও মানুষ গেমটি খেলেন এবং প্লেস্টোর থেকে ১০ মিলিয়নের বেশি ডাউনলোড আছে এই গেমটিতে।

সেরা মাল্টিপ্লেয়ার:


২০২২ সালের সেরা মাল্টিপ্লেয়ার গেম হিসেবে গুগল প্লে স্টোরে রকেট লিগ সাইডসোয়াইপ গেম কে বেছে নেওয়া হয়েছে। গেমটি নির্মাতা সাইওনিক্স স্টুডিও। প্লে-স্টোরে এই গেমের রেটিং ৪.৩ ডাউনলোড সংখ্যা ১০ মিলিয়ন।

সেরা ইন্ডিজ:


এই ক্যাটাগরিতে Dicey Dungeons গেমটিকে বেছে নেওয়া হয়েছে প্লে স্টোরে। গেমটি দশ হাজারের বেশি ডাউনলোড করা হয়েছে। গেমটির দাম ৪২০ টাকা।

ব্যবহারকারীদের সেরা পছন্দ:


এই ক্যাটাগরিতে গুগল প্লে-স্টোরে যে গেমটিকে বেছে নেওয়া হয়েছে সেই গেমটির নাম অ্যাংরি বার্ডস জার্নি। ডাউনলোড সংখ্যা গুগল প্লে-স্টোরে দশ মিলিয়ন ছাড়িয়েছে, গেমটির ডেভলপার রোভিও এন্টারটেইনমেন্ট কর্পোরেশন।

আরো পড়ুন -New State Mobile: নতুন বছরে নতুন চ্যালেঞ্জ! ফ্রি ক্রেট টিকিট জিতবেন কিভাবে?

সেরা গল্প:


এই ক্যাটাগরিতে রয়েছে ডায়াবলো ইম্মর্টাল গেমটি। প্লেস্টোরে এই গেমের ডাউনলোড ১০ মিলিয়ন এবং রেটিং রয়েছে ৪.৪ স্টার। গেমটির ডেভলপার ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট ইনকর্পোরেটেড।

এছাড়াও এ তালিকায় স্থান পেয়েছে ক্লাস অফ ক্ল্যানস গেমটি, ৪.৫ স্টার রেটিং ৫০০ মিলিয়নের বেশি ডাউনলোড রয়েছে এই গেমটির।

Leave a Reply