নীরজ বিশ্বের ক্রাশ এমনি মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী

টোকিও অলিম্পিক ২০২০ তে ভারতের হয়ে খেলে সোনা জয় করেছেন নীরজ চোপরা। জ্যাভলিন থ্রো তে তিনি এই স্বর্ণপদক জয় করেছেন। তার এই জয়ে গোটা দেশের মানুষ আপ্লুত। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি সার্চ হয়েছেন তিনি। তার খেলায় প্রদর্শন যেমন সকলের মনে করেছে তেমনি তার লুকও। নীরজ ১৩০ কোটি ভারতবাসীর স্বপ্ন পূরণ করেছেন।

এবছর অলিম্পিকে প্রথম সোনা এনে তিনি দেশের মর্যাদা কে বাড়িয়েছেন। শুধু একজন সফল ক্রীড়াবিদ হিসাবেই নয়। তার রূপ ও মন কেড়েছে অনেক মেয়েরই। তাকে অনেকেই ক্রাশ এর আক্ষা দিয়েছেন। তার সুদর্শন চেহারা , রূপ ও হাসি মুগ্ধ করেছে অনেককে। সাধারণ দেশ বাসীর পাশাপাশি অভিনেতা অভিনেত্রীরাও তার রূপে গুণে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আরও পড়ুন – ফাইনালে নীরজ নিজের জ্যাভলিন খুঁজে পেয়েছিলেন পাক প্রতিদ্বন্দ্বীর হাতে। অভিজ্ঞতা জানিয়েছেন নীরজ

সম্প্রতি নীরজের প্রশংসায় মেতেছেন অভিনেত্রী কিয়ারা আদবানি। তিনি নীরজ কে ভারতের ক্রাশ নয় বিশ্বের ক্রাশ বলেছেন। তিনি যে নীরাজের প্রতি বেশ মুগ্ধ সেটা বোঝা যাচ্ছে। তাই এই ঘটনায় অনেকেই মনে করছেন ভবিষ্যতে তাদের মধ্যে সম্পর্ক হতে পারে। তবে অলিম্পিক থেকে ফিরে নীরজ জানিয়েছেন তিনি এখন এধরনের কিছু ভাবছেন না। তিনি সম্পূর্ণ মনোযোগ এখন অলিম্পিক ও এশিয়ান গেমসের মত খেলার জন্য দিতে চান।

Leave a Reply