বাবা হলেন বরুণ ধাওয়ান? নাম রাখার জন্য অনুরোধ করলো দর্শকদের কাছে

সম্প্রতি বরুণ ধাওয়ান ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও শেয়ার করেছেন যেখানে ক্যাপশনে লেখা আছে “আমার বাবা, কিন্তু আমার এই ছেলের এখনও কোন নাম ঠিক করতে পারেনি”। পোস্টটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই যথেষ্ট ভাইরাল হয়েছে, এখনো পর্যন্ত প্রায় ৩ মিলিয়নের কাছাকাছি লাইক পড়েছে পোস্টটি তে। কিন্তু কোন ছেলের নাম করতে বললেন দর্শকদের?।

ভয় পাবেন না বরুণ ধাওয়ানের এখনো কোনো সন্তান হয়নি, তার একটি নতুন ছোট কুকুরের বাচ্চার নামকরণের কথাই তিনি ইনস্টাগ্রামে উল্লেখ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান ও তার একটি ছোট্ট কুকুরের বাচ্চা একসঙ্গে খুনসুটি করছে। পোস্টটি শেয়ার হওয়ার পরই বিভিন্ন সেলিব্রেটি সেখানে কমেন্ট করেছেন। টাইগার সফট লিখেছেন “খুব সুন্দর”, জ্যাকলিন ফার্নান্ডেজ লিখেছেন, “আমি একটি খেলার দিন আয়োজন করছি আমার বিড়াল এবং তার”। কৃতি সানন লিখেছেন “ওয়াও, আমি তার সঙ্গে দেখা করতে আসছি”।

বরুণ ধাওয়ানের ইনস্টাগ্রাম পোস্ট

Instagram source- @Varundhawan

আরো পড়ুন- দেখুন শ্রেয়া ঘোষালের ছেলের প্রথম ছবি। কি নাম রাখলেন?

২০২১ সালের বরুণ ধাওয়ানের আগত সিনেমা ‘যুগ যুগ জিও’ যেখানে তার সঙ্গে অভিনয় করছেন অনিল কাপুর, নিতু কাপুর, কিয়ারা আদ্ভানি। এছাড়া তিনি ‘ভেদিয়া’ নামক একটি সিনেমার শুটিং করছেন, যদিও এখন সেই শুটিং বন্ধ আছে। যেখানে তার সঙ্গে প্রধান চরিত্রে রয়েছেন কৃতি সানন।

“বাবা হলেন বরুণ ধাওয়ান? নাম রাখার জন্য অনুরোধ করলো দর্শকদের কাছে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply