Electric Scooter For Kid’s: বাচ্চাদের জন্য ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল NIU, দাম মাত্র ৪,০০০

Electric Scooter For Kid’s: একটি চাইনিজ কোম্পানি, নতুন একটি ইলেকট্রিক স্কুটার বাজারে এনেছে, এই স্কুটারটি বাচ্চাদের জন্য ডিজাইন করা হয়েছে।

চাইনিজ কোম্পানি NIU Mavericks NQi মাত্র ৪ হাজার টাকায় নতুন একটি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে, এটি ডিজাইন করা হয়েছে শুধুমাত্র বাচ্চাদের জন্য। মাত্র ১১ কেজি ওজনের এই ইলেকট্রিক স্কুটারটি একবার চার্জে ৭ কিলোমিটার এর বেশি মাইলেজ দিতে পারে। কোম্পানির দাবি ওজন কম হলেও এই ইলেকট্রিক স্কুটারের কোয়ালিটি খুবই ভালো এবং মজবুত। চলুন এই স্কুটার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

চাইনিজ কম্পানি NIU Mavericks NQi সিরিজের এই ইলেকট্রিক স্কুটারটি চীনে লঞ্চ করা হয়েছে ৬৯৯ ইউয়ানে যা ভারতীয় মূল্যে ৪৩৯৮ টাকা।

মাত্র ১১ কেজি ওজনের এই ইলেকট্রিক স্কুটার খুবই মজবুত এবং টেকসই। ৪০ কেজি পর্যন্ত ওজন বহন করতে পারে এই স্কুটারটি। বাচ্চাদের কথা মাথায় রেখেই এই স্কুটার তৈরি করা হয়েছে। এছাড়াও এই ইলেকট্রিক স্কুটারে রয়েছে ইউএসবি, এসডি কার্ড সাপোর্ট, যার সাহায্যে বাচ্চারা গানও শুনতে পারবে এবং ব্যবহার করা হয়েছে বিভিন্ন রকম এলইডি লাইটস। বাচ্চাদের জন্য বিশেষ ভাবে তৈরি এই ইলেকট্রিক স্কুটারে দেয়া হয়েছে তিনটি গিয়ার অপশন, একটি ফরওয়ার্ড, অন্যটি রিভার্স এবং তৃতীয়টি পারকিং।

আরো পড়ুন -Honda E-Scooter: ২০২৪ সালে হণ্ডা লঞ্চ করতে চলেছে নতুন ইলেকট্রিক স্কুটার

১২ ভোল্ট ৪.৫ এলিড অ্যাসিড ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই ইলেকট্রিক স্কুটারে। এটি ঘন্টায় ৫০ কিলোমিটার গতি পর্যন্ত সর্বোচ্চ তুলতে পারে এবং একবার চার্জের ৯০ মিনিট বা ৭.৫ কিমি পর্যন্ত মাইলেজ দেয় এই ইলেকট্রিক স্কুটার।

“Electric Scooter For Kid’s: বাচ্চাদের জন্য ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল NIU, দাম মাত্র ৪,০০০”-এ 1-টি মন্তব্য

Leave a Reply