বড় ধাক্কা ভারতীয় দলে। এই খেলোয়াড় বাদ গেল ইংল্যান্ড সিরিজ থেকে

ভারতে ইংল্যান্ড টেস্ট সিরিজ 2021

বড় ধাক্কা ভারতীয় ক্রিকেট শিবিরে, রবীন্দ্র জাদেজা সম্ভবত বাদ হতে চলেছে ইংল্যান্ড সফর থেকে। ভারতের মাটিতে ভারত ও ইংল্যান্ড সিরিজ শুরু হতে চলেছে 5ই ফেব্রুয়ারি থেকে। তৃতীয় টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার সময় সিডনিতে রবীন্দ্র জাদেজা বাঁ হাতের বুড়ো আঙ্গুলে আঘাত পান। এরপর Inside sports news অনুসারে রবীন্দ্র জাদেজা 6 সপ্তাহের জন্য মাঠের বাইরে যাওয়ার কথা বলা হয়েছিল।

জাদেজা অস্ট্রেলিয়া সফর শেষে ভারতীয় দলের সঙ্গে ভারতে ফিরে এসেছে এবং সুস্থতার জন্য তিনি ব্যাঙ্গালোরে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে বর্তমানে রয়েছেন। যদিও বিসিসিআই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা করেছে, যেখানে ছুটিতে থাকা বিরাট কোহলি ও চোট সারিয়ে ফিরে আসা ইশান শর্মাকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরো পড়ুন- ইংল্যান্ড সিরিজের জন্য ঘোষিত হল ভারতীয় দল ও খেলার সময় সূচি

ভারতে ইংল্যান্ড টেস্ট সিরিজ 2021

সুতরাং জাদেজা যদি প্রথম দু’টি টেস্ট এর মধ্যে সুস্থ হয়ে ওঠে ম্যাচ খেলার জন্য, যার সম্ভাবনা বর্তমানে খুবই কম। সেই ক্ষেত্রে বিসিসিআইয়ের নির্বাচন কমিটি সিদ্ধান্ত নেবে জাদেজাকে দলে নেওয়া হবে কিনা। টেস্ট সিরিজে যদি তার প্রত্যাবর্তন না হয় তবে নির্বাচকরা তাকে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে প্রত্যাবর্তন করানোর চেষ্টা করবে।

Leave a Reply