বর্তমান পরিস্থিতির জন্য 49 টাকা রিচার্জ পরিষেবা সম্পূর্ণ বিনামূল্যে দেবে Airtel। দেখুন বিস্তারিত

বর্তমানে করোনা অতিমারির দ্বিতীয় ঢেউয়ের ফলে ভারতের বিভিন্ন জায়গায় লকডাউন পরিস্থিতি রয়েছে। অধিকাংশ গরিব মানুষদের রোজগার বন্ধ থাকায় এবার মোবাইল নেটওয়ার্ক কোম্পানি ভারতীয় এয়ারটেল বিনামূল্যে রিচার্জ পরিষেবা দেবার সিদ্ধান্ত নিয়েছে।

এয়ারটেল রিচার্জ অফার ২০২১

এয়ারটেলের 49 টাকা রিচার্জে বর্তমানে আপনি পান 38.52 টাকা, 100mb ইন্টারনেট 28 দিনের জন্য। এই রিচার্জ পরিষেবাটি সম্পূর্ণ বিনামূল্যে দেবে এবার এয়ারটেল। যার ফলে একবারের জন্য এই রিচার্জ পরিষেবাটি বিনামূল্যে ব্যবহার করতে পারবে এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা। এছাড়া 79 টাকার যে রিচার্জ প্যাকটি রয়েছে বর্তমানে, এটিতে দ্বিগুণ সুবিধা পাবে এবার গ্রাহকরা। অর্থাৎ 79 টাকায় বর্তমানে গ্রাহকরা পান 128 টাকার টকটাইম ও 200mb ইন্টারনেট 28 দিনের জন্য, এবার একই টাকায় গ্রাহকরা পাবেন 256 টাকার টকটাইম ও 400mb ইন্টারনেট 56 দিনের জন্য।

আরো পড়ুন- আপনার whatsapp অ্যাকাউন্ট প্রতারনা হওয়া থেকে বাঁচবেন কিভাবে? দেখুন বিস্তারিত

দুটি অফারই ভারতের নিম্নবর্তী গ্রাহকদের যথেষ্ট সুবিধা দেবে বলে মনে করছে এয়ারটেল কোম্পানি। “এই দুটি পরিষেবার মাধ্যমে এয়ারটেল 55 মিলিয়নেরও বেশি গ্রাহককে, বিশেষত গ্রামীণ অঞ্চলে সংযুক্ত থাকতে এবং প্রয়োজনিয় গুরুতর তথ্যের সূচনা পেতে সাহায্য করবে।” কোম্পানির তরফ থেকে বলা হয়েছে।

Twitter source- @airtelindia

অফারটি কবে থেকে চালু হবে যদিও কোম্পানি তরফ থেকে সঠিক সময় বলা হয়নি। কিন্তু এই সপ্তাহের মধ্যেই অফারটি চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

মন্তব্য করুন