Hrithik-Saba: এই বছরেই বিয়ে করছেন ঋত্বিক-সাবা! কে কে উপস্থিত থাকবে জানেন?

Hrithik-Saba marriage: বলিউডের অন্যতম তারকা ঋত্বিক রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন শাবা আজাদ। এই বছরের শেষের দিকেই তাদের বিবাহ সম্পন্ন হবে। তাদের বিয়েতে উপস্থিত থাকবেন ঋত্বিকের প্রাক্তন সুজান খান।

বলিউডের অন্যতম তারকা ৪৯ বছর বয়সী হৃত্বিক রোশন বছরে শুরুতে এক বড় সিদ্ধান্ত ঘোষণা করেছেন। অন্যদিকে আর কিছুদিনের মধ্যেই তার ছবি ‘ফাইটার’ রিলিজ পেতে চলেছে। কয়েক মাস আগেই তার ‘বিক্রম-বেদা’ ছবিটিও মুক্তি পেয়েছে, অতএব বলা যেতে পারে জীবনের সবচেয়ে সেরা মুহূর্ত কাটাচ্ছেন তিনি। অন্যদিকে তার প্রেমিকা সাবা আজাদের সঙ্গে তার সম্পর্ক গভীর হয়েছে অনেকটাই। সম্পর্ক গড়িয়েছে বিয়ের দিকে।

বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন এর আগেও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সুজান খানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবন ছিল তাদের এবং দুই সন্তানের বাবাও ঋত্বিক রোশন। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী হৃত্বিক রোশনের দুই ছেলে রেহান এবং হৃদান এর সঙ্গে সাবার সম্পর্ক বেশ ভালো, তাদের মধ্যে রয়েছে বন্ধুত্বের সম্পর্ক।

আরো পড়ুন -Pathaan Movie: নতুন ছবি রিলিজ নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন শাহরুখ

বলিউডের তারকা ঋত্বিক রোশনের বিয়ের খবর সামনে আসতেই শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছে ২০২৩ সালের শেষের দিকেই তারা দুজনে বিয়ে করতে চলেছেন। তবে এই মুহূর্তে তাদের সে বিষয়ে কোনো পরিকল্পনা নেই। বছরের শুরুতে তারা দুজনেই ব্যস্ত নিজেদের পেশাগত দিক থেকে। জানা গিয়েছে বেশ জাঁকজমকপূর্ণভাবেই তাদের বিবাহ সম্পন্ন হবে এবং এই বিবাহে উপস্থিত থাকবে বন্ধু, পরিবার এবং ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজন খানও।

Leave a Reply