“আমি সেখানে গিয়ে সরাসরি স্লগ মারবো না” – ঈশান কিশান টেস্ট ক্রিকেট সম্বন্ধে

ঈশান কিসান কে সবাই আমরা একজন মারকাটারি ব্যাটসম্যান রূপেই চিনি। টি-টোয়েন্টি এবং ওডিআই ক্রিকেটে তার দুর্ধর্ষ ব্যাটিং আমরা দেখেছি। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে ওডিআই সিরিজে ২০০ রান করেছেন তিনি। যার পরে তাকে ভারতীয় দলে সবসময় খেলানোর জন্য পরামর্শ করা হয়েছে বিশেষজ্ঞদের তরফ থেকে। যদিও শ্রীলঙ্কা সিরিজে ওডিআই দলে তাকে জায়গা দেওয়া হয়নি।

ভারতের মাটিতে ফেব্রুয়ারিতে শুরু হতে চলা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজে ঈশান কিষান কে দলে নেওয়া হয়েছে। এই প্রসঙ্গে শুভমান গিলের সঙ্গে ঈশান কিশানের একটি সাক্ষাৎকার ভিডিও বিসিসিআই তার instagram শেয়ার করেছে। যেখানে ঈশান কিসান বলেছেন যে,
“আমি যে পজিশনে ব্যাট করি, যেটা 6 নম্বরে, আমি সত্যিই সেখানে গিয়ে সরাসরি স্লগ করতে পারি না কারণ আমি আমার উইকেট হারালে আমি আমার দলকে হতাশ করব। তাই আমার জন্য, পরিস্থিতি পড়া এবং আমার দলকে আরও ভালো অবস্থানে নিয়ে আসা গুরুত্বপূর্ণ হবে। যদি বল আমার জায়গা মতো হয় এবং যদি ফিল্ডার মাঠের উপরে থাকে, তবে আমি অবশ্যই আমার স্বাভাবিক খেলাটি খেলার চেষ্টা করব।”

“আমি লাল বলের ক্রিকেট খেলতে ভালোবাসি কারণ বল সবসময়ই কিছুটা সুইং করে, সেখানে স্লেজিং চলে, খেলায় অনেক সময় থাকে এবং ব্যাটার হিসাবে আপনি বিভিন্ন পরিস্থিতির মুখোমুখি হবো কখনো কখনো রান করা সহজ আবার কখনো কঠিন। আমি রঞ্জি ট্রফিতে এই পরিস্থিতিতে খেলতে পছন্দ করি।”

আরো পড়ুন- IND VS NZ: ভারতীয় দল ঘোষণা নিউজিল্যান্ড সিরিজের জন্য

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দল

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএস ভরত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), আর অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মো.শামী, মো.সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট, সূর্যকুমার যাদব।

Leave a Reply