চোটে জর্জরিত ভারতীয় দল, ২ জন ক্রিকেটার ইংল্যান্ড থেকে দেশে ফিরছে

Ind vs Eng test series 2021: ৪ আগস্ট থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ড বনাম ভারত ৫ ম্যাচের টেস্ট সিরিজ। কিন্তু টেস্ট সিরিজ শুরু হবার পূর্বেই একের পর এক ভারতীয় খেলোয়াড় চোট গ্রস্ত হচ্ছে। কিছুদিন পূর্বে ওপেনার ব্যাটসম্যান শুভমান গিল সম্পূর্ণ টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন এবং তিনি ইতিমধ্যে ভারতে ফিরে এসেছেন। এখন আঙ্গুলে চোটের কারণে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর ও আভেশ খান।

বর্তমানে ভারতীয় দল কাউন্টি ১১ এর সঙ্গে অনুশীলন ম্যাচ খেলছে, এই ম্যাচ খেলার সময় এই দুই ভারতীয় বোলার আঘাত পান। গিলের চোট পাওয়ার পর ভারতীয় বোর্ড ঘোষণা করেছিল, কোন পরিবর্ত খেলোয়াড়কে ইংল্যান্ডে পাঠানো হবে না। কিন্তু এবার দু-জন বোলার সম্পূর্ণ সিরিজ থেকে ছিটকে যাওয়ায় এই বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে বিসিসিআইকে।

আরো পড়ুন- টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ জিততে গেলে এই ২ জন খেলোয়াড় কে প্রয়োজন- হরভজন সিং

মোট ২৪ জন সদস্যের ভারতীয় দলকে ইংল্যান্ডে পাঠানো হয়েছিল যেখানে এখন সদস্য সংখ্যা এসে দাঁড়ালো ২১। বিসিসিআই এখন যদি কোনো পরিবর্ত ক্রিকেটারকে ইংল্যান্ডে পাঠাতে চায় তবে তা শ্রীলংকা সিরিজের উপর প্রভাব ফেলবে। কারণ ভারতের দ্বিতীয় সারির দল ইতিমধ্যে শ্রীলঙ্কায় সিরিজ খেলতে ব্যস্ত। যদিও এ বিষয়ে বিসিসিআই এখনো কোনো সিদ্ধান্তে উপনীত হয়নি।

এরইমধ্যে ভারতীয় দলের জন্য সুখবর ঋষভ পন্থ পুনরায় ভারতীয় দলে যোগদান করেছে, কিছুদিন আগেই করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল এই ক্রিকেটারের।

Leave a Reply