কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন কোহলি, রাহানে, শচীন টেন্ডুলকার

দীর্ঘদিন ধরে চলা ভারতে কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন শচীন টেন্ডুলকার, গৌতম গম্ভীর ও বর্তমান ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি ও সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে

ক্রিকেটের সাথে বা ভারতের প্রাক্তন ক্রিকেটারদের সঙ্গে কৃষক আন্দোলনের কোন যোগাযোগ না থাকলেও এই বুধবার ৩ ফেব্রুয়ারি ভারতীয় ক্রিকেটের কিছু প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়রা নিজেদের মতামত জ্ঞাপন করেছেন।

আরো পড়ুন- বাজেটে বাড়েনি দাম তাও সিগারেটের দাম বেড়েছে বাজারে

নিচে বিরাট কোহলি, অজিঙ্কা রাহানেশচীন টেন্ডুলকারের টুইটারে প্রকাশিত টুইট দেওয়া হলো:-

শচীন টেন্ডুলকারের টুইটারে প্রকাশিত টুইট

Twitter source @sachin_rt (Sachin Tendulkar)

বুধবার কৃষক আন্দোলন নিয়ে শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন “ভারতের সার্বভৌমত্ব নিয়ে আপস করা যায় না। বাহ্যিক বাহিনী দর্শক হতে পারে তবে অংশগ্রহণকারী হতে পারে না। ভারতীয়রা ভারতকে জানে এবং ভারতের পক্ষে সিদ্ধান্ত নেওয়া উচিত। আসুন আমরা জাতি হিসাবে ঐক্যবদ্ধ থাকি।”

বিরাট কোহলির টুইটারে প্রকাশিত টুইট

Twitter source @imVkohli (virat Kohli)

বুধবার কৃষক আন্দোলন নিয়ে বিরাট কোহলি টুইটারে লেখেন “আসুন আমরা সবাই মতবিরোধের এই মুহুর্তে ঐক্যবদ্ধ থাকি। কৃষকরা আমাদের দেশের একটি অবিচ্ছেদ্য অঙ্গ এবং আমি নিশ্চিত যে শান্তি বজায় রাখতে এবং একসাথে এগিয়ে যাওয়ার জন্য সব পক্ষের মধ্যে একটি বন্ধুত্বপূর্ণ সমাধান পাওয়া যাবে।”

অজিঙ্কা রাহানের টুইটারে প্রকাশিত টুইট

Twitter source @ajinkyarahane88 (Ajinkya Rahane)

কৃষক আন্দোলন নিয়ে অজিঙ্কা রাহানে টুইটারে লেখেন “আমরা এক হয়ে দাঁড়িয়ে থাকলে সমাধান করা যায় না এমন কোন সমস্যা নেই। আসুন আমরা ঐক্যবদ্ধ থাকি এবং আমাদের অভ্যন্তরীণ সমস্যাগুলি সমাধান করার দিকে কাজ করি।”

Leave a Reply