বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার উদ্যোগে প্রাণ বাঁচালো এক শিশুর। দেখুন কিভাবে

আরো একবার দেশের মানুষের কাছে প্রশংসা অর্জন করলেন বিরাট কোহলিঅনুষ্কা শর্মাআয়ানশ গুপ্তা নামে এক শিশু ‘স্পিনার মাস্কুলার এট্রোফি‘ নামে একটি বিরল রোগে আক্রান্ত হয়। শিশুটির চিকিৎসার জন্য যে ওষুধ দরকার তার মূল্য 16 কোটি যা বিশ্বের সবচেয়ে দামি ঔষধের মধ্যে অন্যতম। Zolgensma নামে ওই একমাত্র ওষুধ দরকার এই রোগের নির্মূলের জন্য।

সেই কারণে আয়ানশ গুপ্তার বাবা-মা সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে এই মোটা অংকের অৰ্থ সংগ্রহের জন্য। সোশ্যাল মিডিয়ায় তারা ‘AyaanshFightsSMA‘ নামে একটি একাউন্ট খোলে এবং সেখান থেকে তারা সবার কাছে আবেদন জানায়। রবিবার সেই একাউন্ট থেকে একটি টুইট করা হয় যেখানে শিশুটির বাবা-মা বলেন তারা 16 কোটি টাকা সংগ্রহ করতে সক্ষম হয়েছে।

এরপর শিশুটির বাবা-মা ওই টুইটার একাউন্টের মাধ্যমে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা কে ধন্যবাদ জানিয়েছে তাদের এই লড়াইয়ে সাহায্য করার জন্য। কিন্তু সেখানে কোন অর্থের উল্লেখ করা হয়নি যে কত টাকা এই দুইজন সেলিব্রেটি দিয়েছে। টুইটারে তার লিখেছে, “বিরাট কোহলি,অনুষ্কা শর্মা। আমরা আপনাদের সবসময় ভক্ত হিসাবে ভালবাসতাম। তবে আপনারা আয়নশ এবং এই প্রচারের জন্য যা করেছেন তা আমাদের প্রত্যাশার বাইরে। আপনাদের উদারতার জন্য ধন্যবাদ। আপনি ছয় মেরে আমাদের এই ম্যাচটি জিততে সহায়তা করেছেন।”

আরো পড়ুন- টাইগার-3 সিনেমাতে কারা অভিনয় করছেন, কে নায়িকা, কে ভিলেন আসুন দেখে নেওয়া যাক

তবে শুধুমাত্র বিরাট-অনুষ্কা নয়, বলিউডের বিভিন্ন সেলিব্রেটি ইমরান হাশমি, সারা আলি খান, অর্জুন কাপুর, রাজকুমার রাও ইত্যাদি অভিনেতা-অভিনেত্রীরা #AyaanshFightsSMA ক্যাম্পেন কে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে। এই সমস্ত সেলিব্রেটিকে “AyaanshFightsSMA” টুইটার অ্যাকাউন্ট থেকে ধন্যবাদ জানানো হয়েছে।

Leave a Reply