PUBG mobile India সবুজ সঙ্কেত দিল ভারত সরকার। কনটেন্ট ক্রিয়েটাররা সেটাই বলছে

অনেকদিন পর কিছু সুখবর নিয়ে এসেছি ভারতের পাবজি খেলোয়াড়দের জন্য। গত এক সপ্তাহ ধরে পাবজি কর্পোরেশন দু-বার খারাপ সংবাদ দিয়েছে ১. একটি হলো পাবজি কোরিয়ান ভার্শন এখন থেকে শুধুমাত্র কোরিয়া এবং জাপানে চলবে। বিশ্বের আর কোন দেশে এই ভার্সনটি চলবে না।
২. পাবজি মোবাইল লাইট বন্ধ হয়ে যাচ্ছে পুরো পৃথিবী জুড়ে এই মাসের মধ্যেই।

কিন্তু এখন ভারতের জনপ্রিয় পাবজি কনটেন্ট ক্রিয়েটাররা আসার সংবাদ দিয়েছে পাবজি মোবাইল ভারতের প্রত্যাবর্তনের ব্যাপারে। গতবছর পাবজি মোবাইল ভারতের নিষিদ্ধ হবার পর বহু জল্পনা হলেও পাবজি রি-লঞ্চ এখনো সম্ভব হয়নি। ইনস্টাগ্রামে পাবজি মোবাইল ভারতের অফিশিয়াল পেজে একটি ছোট টেলার প্রকাশ করা হয় ক্রিয়েটারদের নিয়ে। ভারতের জন্য আলাদা একটি ভার্সন তৈরি করে ক্রাফটন গেমিং এবং চাইনিজ কোম্পানি টেনসেন্টের সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করে। কিন্তু পথের কাঁটা হয়ে দাঁড়ায় ভারত সরকার, কেন্দ্রীয় সরকারের কাছে বহুবার দ্বারস্থ হলেও সবুজ সঙ্কেত তারা দেয়নি।

পাবজি মোবাইল ভারত রি-লঞ্চ

ভারতের জনপ্রিয় ইউটিউবার পাবজি কনটেন্ট ক্রিয়েটার GodNixonTSM Ghatak এর ইউটিউব ভিডিও ও সোশ্যাল মিডিয়া পোস্ট অনুসারে Pubg Mobile India পুনরায় লঞ্চের ব্যাপারে সবুজ সংকেত দিয়ে দিয়েছে কেন্দ্র। ফলে আর কোনো বাঁধা রইল না। খবরটি পাবজি কনটেন্ট ক্রিয়েটার দের মধ্যে আলোচিত হলেও পাবজি মোবাইল বা ভারত সরকারের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেওয়া হয়নি।

কি বলছে কনটেন্ট ক্রিয়েটাররা:

GodNixon তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছে, আপনারা চাইলে ইউটিউবে গিয়ে দেখতে পারেন। ঘাতক(Ghatak) যার ভালো নাম অভিজিৎ আন্ধরে (Abhijeet Andhare) টুইটারে তিনি লিখেছেন যে, “বলতে চাইনি কিন্তু আপনাদের ভালোবাসায় নিজেকে আর আটকে রাখতে পারলাম না। পরের ২ মাস পাবজি খেলোয়াড়দের জন্য খুব ভালো হতে চলেছে এবং আরো অনেক আকর্ষণীয় খবর আসতে চলেছে TSM ফ্যানদের জন্য। অনুগ্রহ করে তারিখ(Date) জানতে চাইবেন না”।

Twitter source- @GHATAK_official

আরো পড়ুন- BIG NEWS: পাবজি মোবাইল লাইট বন্ধ হয়ে যাচ্ছে সারা পৃথিবী জুড়ে। জেনে নিন বিশদে

এই টুইটের মাধ্যমে ঘাতক কিছু না বলেও অনেক কিছু বলে দিয়েছে আসলে GodNixon তার ইউটিউব ভিডিওতে ঘাতকের নাম নিয়ে বলেন যে ঘাতক তার ইনস্টাগ্রাম স্টোরিতে ভারত সরকারের অনুমতির কথা স্পষ্ট করেছে। এছাড়া ঘাতকের টুইটার পোস্ট দেখে এটা বোঝা যাচ্ছে আগামী দু’মাসের মধ্যে পাবজি মোবাইল ভারতের রি-লঞ্চের প্রবল সম্ভাবনা রয়েছে।

পোস্টটি ভাল লাগলে আমাদের ExtraGyaan(gaming/nasa/sports) ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় ফলো করুন।

“PUBG mobile India সবুজ সঙ্কেত দিল ভারত সরকার। কনটেন্ট ক্রিয়েটাররা সেটাই বলছে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply