PUBG New State: ভারতে রিলিজের তারিখ ঘোষণা Krafton-এর

ভারতে পাবজি নিউ স্টেট (PUBG New State) গেম রিলিজের দিনক্ষণ ঘোষণা করল কোরিয়ান গেম নির্মাণ সংস্থা ক্রফটন। ভারতে গেমটি রিলিজের দিন ঠিক করা হয়েছে আগামী ১১ নভেম্বর। গত ২২ অক্টোবর একটি ইভেন্টের মাধ্যমে ভারতে গেমটি রিলিজের দিন খন প্রকাশ করেন। সেখানে জানানো হয় আইওএস এবং অ্যা দুটি ভার্সনে লঞ্চ করা হবে গেমটি। ভারত সহ প্রায় ২০০ টিরও বেশি দেশে গেমটি লঞ্চ হতে চলেছে। পাবজি নিউ স্টেট গেমটি মোট ২৮টি দেশে ফাইনাল টেস্টিং এর জন্য আগামী ২৯ থেকে ৩০ শে অক্টোবর দিনটি বেছে নিয়েছেন তারা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের পাবজি নিউ স্টেট গেমটি প্রকাশ্যে নিয়ে আসে কোরিয়ান এই গেমিং সংস্থা। তারা জানিয়েছিলেন এখনো পর্যন্ত অ্যান্ড্রয়েড এবং আইওএস ভার্সনে গেমটির ৫০ মিলিয়নেরও বেশি প্রি-রেজিষ্ট্রেশন ছাড়িয়েছে। গেমটির রেজিস্ট্রেশন শুরু হয়েছিল ফেব্রুয়ারি মাস থেকে। তবে ভারতে এই গেমটির রেজিস্ট্রেশন শুরু হয় গত সেপ্টেম্বর মাসে।

PicsArt 02 25
image credit: PUBG New State

আরো পড়ুন-লঞ্চ হতে চলেছে ক্রিকেটের নতুন গেম ‘Cricket 22’, জেনে নিন বিস্তারিত

ক্রাফটন কর্তৃপক্ষ জানিয়েছে মোট ১৭টি ভাষায় গেমটি লঞ্চ করবেন তারা এবং টেকনিকাল টেস্টের জন্য তারা বেছে নিয়েছেন ২৮ টি দেশ। যার মধ্যে রয়েছে- হংকং, ইন্দোনেশিয়া, জাপান, ব্রিটেন, মালদ্বীপ, নেপাল, সৌদি আরব, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, তুরস্ক এর মত দেশ গুলি। গেমটি সম্পর্কে জানানো হয়েছে পাবজি নিউ স্টেট ২০৫১ সালের পরিবেশকে নিয়ে তৈরি করা হয়েছে। যেখানে থাকবে অত্যাধুনিক টেকনোলজির ওয়েপন, ড্রোন এবং উন্নত মানের গ্রাফিক্স। নতুন ম্যাপ এবং উন্নত গেমপ্লের সাথে গেমটি লঞ্চ করা হবে বিভিন্ন দেশে।

“PUBG New State: ভারতে রিলিজের তারিখ ঘোষণা Krafton-এর”-এ 1-টি মন্তব্য

Leave a Reply