পাবজি মোবাইল ইন্ডিয়া লঞ্চ: নতুন নাম হতে পারে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া

গত সপ্তাহেই পাবজি মোবাইল ইন্ডিয়া তাদের ভারতীয় পাবজি গেমের লঞ্চ নিয়ে ছোট্ট একটি ইঙ্গিত দেয় যা তোলপাড় করে দেয় প্রতিটি ভিডিও গেম প্রেমীদের। যদিও গেমটির প্রকাশের সঠিক দিন প্রকাশ পায়নি, তবে গেমটিযে ভারতে আসার জন্য একেবারে দোরগোড়ায় দাঁড়িয়ে সে বিষয়ে সন্দেহ নেই। পাবজি মোবাইল ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে কয়েকদিন আগে হঠাৎ একটি ভিডিও প্রকাশ পায় এবং মুহূর্তের মধ্যে সরিয়েও নেওয়া হয় সেটি। গেমটির কয়েক মুহূর্তের জন্যে লিক হওয়া টিজারটি দেখে মনে করা হচ্ছে তারা তাদের ওয়েবসাইটে থাম্বনেইলটি তৈরি করছেন এবং ভারতীয়দের জন্য গেমটির নাম হতে চলেছে ‘ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া’ (Battleground Mobile India)

আরো পড়ুন- পাবজি মোবাইল ভারত মুক্তির তারিখ ঘোষণা করল ডায়নামো গেমিং

এপ্রিল মাসের ৭ তারিখ একটি মজার বিষয় প্রায় অনেক ভিডিও গেম প্রেমীরাই লক্ষ্য করেছেন। প্লেয়ার আননোন ব্যাটেলগ্রাউন্ড (PUBG) এর প্রধান Krafton.inc এই তারিখেই ‘battlegroundsmobileindia.in‘ নামের একটি ডোমেইন রেজিস্টার করে।

একটি ইস্পোর্ট গেমিং মিডিয়া প্ল্যাটফর্ম ‘Gemwire‘ সম্প্রতি গেমের একটি পোস্টার শেয়ার করেছে। এই পোস্টারে পাবজি মোবাইলের ছবির সাথে এই নিচে লেখা রয়েছে ‘ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া‘ এবং উপরে লেখা ‘কামিং সুন’। এই শব্দটির মধ্যে দিয়েই বোঝা সম্ভব আর কিছুদিনের মধ্যেই ভারতীয় এই ভিডিও গেমটি লঞ্চ হবে। তবে সঠিক তারিখটি কবে সে বিষয়ে এখনো কিছু প্রকাশ পায়নি।

“পাবজি মোবাইল ইন্ডিয়া লঞ্চ: নতুন নাম হতে পারে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া”-এ 1-টি মন্তব্য

Leave a Reply