Radhe Shyam Box Office collection: বাহুবলী কে টক্কর দেবে প্রভাসের নতুন সিনেমা

একটানা কয়েক বছর মহামারীর আতঙ্কে প্রায় ঘরবন্দি ছিলেন সকলেই, তবে সেই খারাপ সময় কে পার করে নতুনভাবে ছন্দ ফেরা শুরু হয়েছে ইতিমধ্যেই। সিনেমা ঘরগুলো দর্শকদের জন্য খুলে গিয়েছে একাধিক সিনেমার হাত ধরে। যতদিন গড়াবে পরিস্থিতি ততটাই স্বাভাবিক হবে। সম্প্রতি প্রেক্ষাগৃহে নতুন একটি সিনেমা দর্শকদের আবারও এক জোট করেছে, আর এই সিনেমাটি ভারতের অন্যতম পরিচিত মুখ দক্ষিণি সুপারস্টার প্রভাসের। তার নতুন সিনেমা ‘রাধে শ্যাম’ ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে চারিদিক। প্রভাসের এই নতুন লুক দর্শকদের কতটা প্রেক্ষাগৃহে দিকে টেনে নিয়ে আসে এখন সেটাই দেখার।

দক্ষিণের সুপারস্টার প্রভাস বারংবার তার সিনেমার মধ্য দিয়ে দর্শকদের মন জয় করেছেন, তার সিনেমাগুলি একের পর এক সুপারহিট বলে গণ্য হয়েছে। তার নতুন সিনেমা রাধেশ্যাম ও নিরাশ করেনি দর্শকদের। ছবির কালেকশন এর দিকে এক নজর দিলেই বোঝা যাবে সিনেমার সফলতা কতটা। প্রথম দিনেই এই সিনেমা তার ঘরে তুলেছে ৪.৫০ কোটি টাকা। তবে অবাক করার বিষয় হলো এই কালেকশন শুধুমাত্র হিন্দি ডাব মুভি থেকে এসেছে, এখনো অন্যান্য ভাষায় সিনেমা মুক্তি পাওয়ার পর ছবির কালেকশন যে আরও ছাড়িয়ে যাবে তা বলা বাহুল্য।

আরো পড়ুন-জন্মদিনে অর্ধনগ্ন ছবি শেয়ার করলেন অনুপম খের, চমকে দিলেন অনুরাগীদের

এখনো পর্যন্ত সুপারস্টার প্রভাসের বিগ ওপেনিং মুভি বাহুবলি। ওই সিনেমাটি মুক্তির পর প্রথম দিন প্রায় ৫ কোটি টাকা ইনকাম করেছিল। তবে তার নতুন সিনেমা রাধে শ্যাম সে দিক থেকে মাত্র ৫০ লাখ পিছিয়ে। ছবিটির কালেকশন দ্রুতগতিতে আরো বাড়তে চলেছে সে বিষয়ে স্পষ্ট, প্রথম সপ্তাহেই ছবিটি দর্শকদের মনে রাজত্ব করেছে। যদিও সিনেমাটির রিভিউ নিয়ে সকলের মতামত ভিন্ন। ভারতীয় চলচ্চিত্র জগতে এ বছরের প্রথম সুপারহিট মুভি এটিই। সুপারস্টার প্রভাসের অভিনয় বক্স অফিস কালেকশনে অনেক সাহায্য করেছে। এ কথা বলা বাহুল্য প্রভাস সিনেমার মধ্য দিয়ে দর্শকদেরকে নিরাশ করেনি একেবারেই, আর প্রথম দিনের বক্স অফিস কালেকশনেই তা স্পষ্ট। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত এই সিনেমাটি বাহুবলীর বক্স অফিস কালেকশন পার করতে পারে কিনা।

মন্তব্য করুন