পুনরায় দুই সিনেমা হলে দেখানো হলো ‘RADHE’, দর্শকসংখ্যা হতবাক করার মত

বলিউডের অন্যতম তারকা সালমান খানের সম্প্রতি প্রকাশ পাওয়া সিনেমা ‘Radhe your most wanted bhai’ মূলত প্রকাশ পেয়েছিল অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম গুলিতেই। লকডাউন এর কারণে বেশিরভাগ সিনেমা হলে এই সিনেমা প্রকাশ করা হয়নি। তবে মহারাষ্ট্রে লকডাউন কিছুটা শিথিল হতেই সিনেমা হল খোলার অনুমতি পেয়েছে বেশ কয়েক জায়গায়। তারই মধ্যে দুটি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাধে’। মালেগাঁও এর ড্রাইভ ইন সিনেমা এবং ওরঙ্গাবাদ এর একটি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে।

সম্প্রতি মহামারীর কারণে ড্রাইভ ইন সিনেমা উঠে এসেছে বাজারে। যেখানে কোন সিনেমা হল ছাড়াই গাড়িতে বসেই বড় পর্দায় দেখা যাবে সিনেমা। আর এমনই একটি সিনেমা হল মালেগাঁও তে রয়েছে যেখানে মুক্তি পেয়েছে রাধে।

এই দুটি সিনেমা হলে দর্শক সংখ্যা কত হয়েছিল জানলে চমকে যাবেন আপনিও। বলিউডের অন্যতম তারকা সালমান খানের এই সিনেমা ওই দুটি সিনেমা হলে প্রকাশের পর মুম্বাইয়ের এক সংবাদ মাধ্যমকে মালেগাও সিনেমা হলের মালিক তুষার তিসাগ জানান, সন্ধে সাড়ে ছটা এর শো তে গাড়িতে বসে দর্শক সংখ্যাটা হয়েছিল হাতে গুনে ২২ জন আর অন্য দিকে চেয়ারে দর্শকের সংখ্যা ছিল ৪০ জন। সন্ধ্যেবেলার পরবর্তী রাত্রে সাড়ে নটার শো টি দর্শক না হওয়ার জন্য বাতিল করে দেওয়া হয়।

মলেগাও ছাড়াও দ্বিতীয় যে সিনেমা হলে ছবিটি প্রকাশ পায় সেই ওরঙ্গাবাদ এর সিনেমা হলটির মালিক জানান, শুক্রবার মোট ২২টি টিকিট বিক্রি করা হয়েছিল মোট ৪টি শো এর জন্য। সংবাদ মাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী দুটি সিনেমাহল মিলিয়ে মোট আয় হয়েছে আনুমানিক ৬ হাজার টাকার কাছাকাছি।

আরো পড়ুন- টাইগার-3 সিনেমাতে কারা অভিনয় করছেন, কে নায়িকা, কে ভিলেন আসুন দেখে নেওয়া যাক

মহামারীর কারণে রাধে সিনেমা মুক্তি নিয়ে সালমান বলেছিলেন, তার ইচ্ছা ছিল মহামারী শান্ত হওয়ার পরে রাধে সিনেমাটি মুক্তি করা বিভিন্ন সিনেমা হলে। তবে তা হয়ে ওঠেনি। সিনেমাটি প্রকাশ করা হয়েছিল অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম এবং তেরোটি সিনেমা হলে।

Leave a Reply