Realme 10 Pro Coca-Cola Edition: ভারতে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন

Realme 10 Pro Coca-Cola Edition: Realme ভারতে নিয়ে আসছে নতুন একটি স্মার্টফোন, এই স্মার্টফোনটি হতে চলেছে কোকা-কোলা এডিশন।

কিছুদিন আগেই রিয়েলমি তাদের নতুন স্মার্টফোনের একটি ঝলক দেখিয়েছিল। তাদের নতুন স্মার্টফোনটি হতে চলেছে কোকাকোলা এডিশনের। স্মার্টফোনটির নাম Realme 10 Pro 5g Cocacola Edition। আগামী ১০ই ফেব্রুয়ারি লঞ্চ করা হবে এই স্মার্টফোনটি। মার্ভেলের পর realme কোলাবরেশন করেছে কোকা কোলার সাথে।

জানা গিয়েছে রিয়েলমি পুরনো টেন প্রো ফাইভ জি এর সাথে রিয়েল মি টেন প্রো কোকাকোলা এডিশনের মিল রয়েছে অনেকটাই। স্নাপড্রাগণ ৬৯৫ চিপসেট, ১২০Hz রিফ্রেশ রেট, ফুল এইচডি ৬.৭ ইঞ্চি LCD ডিসপ্লে থাকতে পারে এই স্মার্টফোনে।

এই ধরনের বিভিন্ন স্পেশাল এডিশন স্মার্টফোনগুলোর জন্য কোম্পানি স্পেসিফিকেশন ও ফিচার একই রেখে স্টোরেজ ভেরিয়েন্ট এর উপরেই বেশি জোর দেয়। এখানেও ঠিক এমনটাই হয়েছে। রিয়েলমি টেন প্রো কোকাকোলা এডিশনটি লঞ্চ করা হবে ৮ জিবি ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়ান্টে। এছাড়াও এই ফোনের পেছনে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১৩ রিয়েলমি UI 4, ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং থাকবে এই স্মার্টফোনে।

আরো পড়ুন -OnePlus Nord 3: ভারতের লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন, জানুন দাম ও ফিচারস

রিয়েলমি টেন প্রো ফাইভ-জি কোকাকোলা এডিশন এর দাম এখনো জানা যায়নি। স্মার্টফোন ডিজাইন করা হয়েছে ইয়ং জেনারেশন এর কথা মাথায় রেখে। এই স্মার্টফোনের সম্ভাব্য দাম হতে পারে কুড়ি হাজার টাকার নিচেই। Realme-এর তরফ থেকে জানানো হয়েছে এই স্মার্টফোনটিতে ডিজাইনের দিকে জোর দিয়েছেন তারা।

“Realme 10 Pro Coca-Cola Edition: ভারতে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply