২৪ ঘন্টায় রেকর্ড বুকিং হলো OLA ইলেকট্রিক স্কুটারের জন্য

OLA ইলেকট্রিক স্কুটার: ১৫ জুলাই শুক্রবার OLA ইলেকট্রিক কোম্পানি তরফ থেকে ঘোষণা করা হয় যে, এখন থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বাইকটি বুকিং করা যাবে। কিন্তু এটি অবশ্যই আগাম বুকিং মাত্র ৪৯৯ টাকা দিয়ে আপনি চাইলে ইলেকট্রিক স্কুটার টি বুকিং করতে পারবেন। এই বুকিং এর ফলে স্কুটার টি যখন কোম্পানির তরফ থেকে লঞ্চ করা হবে তখন আপনারাই প্রথম বাইকটির দাবিদার হবেন।

আরো পড়ুন- OLA electric scooter: মাত্র ৪৯৯ টাকায় আপনার মোবাইল থেকে রিজার্ভ করুন

কিন্তু কোম্পানি হয়তো স্বপ্নেও ভাবতে পারেনি ২৪ ঘন্টার মধ্যে ১ লক্ষ বুকিং ছাড়িয়ে যাবে। শনিবার কোম্পানির সিইও ভবিশ আগরওয়াল টুইটারে একটি পোষ্টের মাধ্যমে খবরটি প্রকাশ করেছেন, “ভারতের ইলেকট্রিক গাড়ির বিপ্লব একটি বিস্ফোরক শুরু হতে চলেছে, 🔥💪 ১০০,০০০+ বিপ্লবী যারা আমাদের সাথে যোগ দিয়েছেন এবং তাদের স্কুটারটি সংরক্ষণ করেছেন তাদের জন্য প্রচুর ধন্যবাদ। আপনি যদি এর মধ্যে না থাকেন তবে বিপ্লবে যোগ দিন olaelectric.com ওয়েবসাইটে গিয়ে।”- টুইটারে লিখেছেন ভবিশ আগরওয়াল।

মাত্র ২৪ ঘণ্টায় এই রেকর্ড পরিমাণ বুকিং OLA কোম্পানির ওয়েবসাইটে রেজিস্টার হয়েছে। কিছুদিনের মধ্যেই কোম্পানি তরফ থেকে স্কুটার টির মূল্য ও অন্যান্য স্পেসিফিকেশন ঘোষণা করা হবে। ভারতের তামিলনাড়ু রাজ্যে OLA তাদের প্রথম দুই চাকার গাড়ি কোম্পানি স্থাপন করেছে। যদিও প্লান্টটির কাজ এখনো সম্পন্ন হয়নি। অনুমান করা হচ্ছে বছরে ১০ মিলিয়ন বাইক এই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট থেকে তৈরি করা সম্ভব।

OLA ইলেকট্রিক স্কুটার

Twitter source- Bhavish Aggarwal

Leave a Reply