Red Magic 8 pro: নতুন গেমিং স্মার্টফোন লঞ্চ হল চীনে

Red Magic 8 pro: নুবিয়া নামের একটি চাইনিজ স্মার্টফোন কোম্পানি তাদের নতুন ফ্লাগশিপ সিরিজের গেমিং স্মার্টফোন চীনের বাজারে লঞ্চ করল। তাদের নতুন এই গেমিং স্মার্টফোনটির নাম Red magic 8 pro। এর সাথেও রয়েছে আরও একটি ডিভাইস, যার নাম Red magic 8 pro plus

গত ২০২২ সালের ডিসেম্বর মাসে নুবিয়া চীনের মার্কেটে তাদের নতুন দুটি ফ্ল্যাটশিপ গেমিং স্মার্টফোন লঞ্চ করেছে। তাদের নতুন এই ডিভাইস দুটি হল রেড ম্যাজিক এইট প্রো এবং রেড ম্যাজিক এইট প্রো প্লাস। বিভিন্ন সূত্রে খবর পাওয়া গিয়েছে এই হ্যান্ডসেট দুটি গ্লোবাল মার্কেটেও লঞ্চ করা হবে খুব শীঘ্রই। গেমারদের কথা মাথায় রেখেই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক এই স্মার্টফোনটির ফিচার ও স্পেসিফিকেশনগুলি।

রেড ম্যাজিক ৮ প্রো স্মার্টফোনের ফিচার ও স্পেসিফিকেশন:

রেড ম্যাজিক ৮ প্রো স্মার্টফোনে থাকছে ২৪৮০×১১১৬ পিকচার রেজুলেশনসহ ৬.৮ ইঞ্চির ওলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটির রিফ্রেশ রেট হবে ১২০Hz পর্যন্ত। এছাড়াও স্টোরেজ দেয়া হয়েছে 12gb ও 256gb স্টোরেজ অপশন।

আরো পড়ুন -Oppo Find X6: 120X ক্যামেরা জুম, স্নাপড্রাগন 8 জেন ১ চিপসেট! দুর্দান্ত এই ফোন কবে লঞ্চ হবে?

স্মার্টফোনটিতে ব্যাটারি দেওয়া হয়েছে ৬০০০mAh-এর যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও এই ডিভাইসটি চালিত হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন এইট জেন ২ চিপসেটের দ্বারা, অ্যান্ড্রয়েড ১৩ রেড ম্যাজিক OS 6.0 কাস্টম স্কিন দ্বারা রান করা হবে এই স্মার্টফোনটি। এখানেই শেষ নয়, এই স্মার্টফোনে থাকছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল মাইক্রোসেন্সর ক্যামেরা। সেলফির জন্য এই স্মার্টফোনে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। চলতি মাসেই চীন ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশগুলিতে এই স্মার্টফোনটি লঞ্চ করা হবে।

“Red Magic 8 pro: নতুন গেমিং স্মার্টফোন লঞ্চ হল চীনে”-এ 1-টি মন্তব্য

Leave a Reply