বিল গেটসের সঙ্গে দেখা শচীন টেন্ডুলকার, কিন্তু কেন?

মুম্বাই: microsoft এর নির্মাতা বিল গেটস ও ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে একসঙ্গে দেখা গেল মুম্বাইতে। শচীন টেন্ডুলকার তার টুইটার একাউন্টে একটি ছবি পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে বিল গেটস, শচীন টেন্ডুলকার ও অঞ্জলি টেন্ডুলকার। প্রসঙ্গত বিল গেটস বর্তমানে ভারত সফরে রয়েছেন,

ছবি পোস্ট করে শচীন টেন্ডুলকার লিখেছেন যে,
“আমরা সবাই আজীবন ছাত্র, আমাদের ফাউন্ডেশন শিশুদের স্বাস্থ্য চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য কাজ করে। এই ব্যাপারে তার দৃষ্টিভঙ্গি অর্জন করার জন্য আজ একটি চমৎকার শেখার সুযোগ ছিল। নিজেদের মধ্যে আলোচনার মাধ্যমে আমরা সারা বিশ্বব্যাপী সমস্যা সমাধানের চেষ্টা করেছি। আপনার অন্তর্দিষ্টির জন্য ধন্যবাদ বিল গেটস।” সোশ্যাল মিডিয়ায় ছবিটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং জনগণ তাদের এই কাজকে স্বাগত জানিয়েছেন।

Twitter credit- Sachin Tendulkar

আরো পড়ুন- বিশ্বের সেরা ১০ সুন্দরী মহিলা ২০২৩

বিল গেটস ভারতের রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গভর্নরের সঙ্গে দেখা করেছেন এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন। যা ভারতের RBI গভর্নর শ্রীকান্ত দাস টুইট করে প্রকাশিত করেছে। বিল গেটস শেষবার ভারতে এসেছিল করোনা অতিমারির সময়।

গত সপ্তাহে বিল গেটস টুইটারে লিখেছিলেন যে, “ভারত আমাকে সব সময় ভবিষ্যতের জন্য আসা দেয়। পরের সপ্তাহে আমি ওখানে যেতে চলেছি, জলবায়ু পরিবর্তন, স্বাস্থ্য, খুদার মত বড় চ্যালেঞ্জগুলি মোকাবেলার জন্য উদ্ভাবক ও উদ্যোক্তাদের দ্বারা কাজ করা দেখতে পেরে আমি উত্তেজিত।”

Leave a Reply