সৌরভ গাঙ্গুলীর জন্মদিন: শুভেচ্ছা জানালো শচীন, হরভজন, রায়না, লক্ষণ। দেখুন কে কি বলল

সৌরভ গাঙ্গুলীর জন্মদিন: ৮ জুলাই সৌরভ গাঙ্গুলী ৪৯ বছরে পদার্পন করল। তার এই জন্মদিনে তার পুরোনো সতীত্ব খেলোয়াড়রা শুভেচ্ছা জানাল। ১৫ বছরের ক্রিকেটীয় জীবনে ভারতের হয়ে দীর্ঘদিন অধিনায়কত্ব করেছেন সৌরভ গাঙ্গুলী। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে হারভজন সিং, সুরেশ রায়না, বিনোদ কামলে, Vvs লক্ষণ, যুবরাজ সিং টুইটারে সৌরভ গাঙ্গুলী কে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

শচীন টেন্ডুলকার টুইটারে লিখেছেন, “আমার প্রিয় দাদি। শুভ জন্মদিন। আপনার সামনে একটি স্বাস্থ্যকর এবং সুখী বছর কামনা করি।” বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই শুভেচ্ছা জানিয়েছেন শচীন টেন্ডুলকার।

শচীন টেন্ডুলকারের টুইট

Twitter source- Sachin Tendulkar

যুবরাজ সিং টুইটারে লিখেছেন, “শুভ জন্মদিন দাদী! আপনার শরীর স্বাস্থ্য এবং সুখ স্বাচ্ছন্দ্যের কামনা করি, ভগবান আপনাকে মঙ্গল করুন।”

হরভজন সিং টুইটারে লিখেছেন, “শুভ জন্মদিন অধিনায়ক, সর্বদাই ভালোবাসা থাকবে।”

হরভজন সিং এর টুইট

Twitter source- Harbhajan Singh

আরো পড়ুন- আইপিএল ২০২২ ফরম্যাট: গ্রুপ পর্যায়ে ভাগ করা হবে ১০ টি দলকে। ফরম্যাটে আমূল পরিবর্তন

VVS লক্ষণ টুইটারে লিখেছেন, “এরকম দিন আরো অনেক ফিরে আসুক। আপনাকে জীবনের সবচেয়ে বড় আনন্দ এবং কখনও শেষ না হওয়া সুখের উপহার দেওয়া হোক। আপনার সামনে একটি দুর্দান্ত বছর কামনা করছি।”

সুরেশ রায়না টুইটারে লিখেছেন, “আমার শুভকামনা তোমাকে দাদা, ভারতীয় ক্রিকেট চিরকালের জন্য আপনার প্রতি কৃতজ্ঞ থাকবে, সবকিছুতে সেরাটি আনার জন্য আপনাকে ধন্যবাদ! ক্রিকেটের প্রতি আপনার আবেগ আগত প্রজন্মের জন্য সর্বদা অনুপ্রেরণা হয়ে থাকবে।”

ভেঙ্কটেশ প্রসাদ টুইটারে লিখেছেন, “অনেক অনেক জন্মদিনের শুভেচ্ছা, অধিনায়ক এবং প্রশাসক হিসাবে সংকটময় সময়ে ভারতীয় ক্রিকেটে আপনার অবদান উজ্জ্বল হয়েছে এবং আপনার সামনে একটি খুব ফলপ্রসূ বছর কামনা করছে।”

বিনোদ কামলে টুইটারে কিছুটা হাসির ছলে লিখেছেন, “সম্পর্কে যে তোমার বাবারও বাবা হয়, তাকেই দাদা বলে।
শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই, ভারতীয় ক্রিকেটে আপনার অবদান সর্বদা এক অভূতপূর্ব হয়ে থাকবে।”

Leave a Reply