CSK এর বিপক্ষে আসছে সুনীল নারিন? কি বললেন ব্রেন্ডন ম্যাককালাম

আইপিএল 2021 খবর

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে 38 রানে পরাজয়ের পরই KKR এর বোলিং অ্যাটাক নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই। রবিবার RCB এর বিরুদ্ধে ম্যাচে প্রথম 2 ওভারের মধ্যে বিরাট কোহলি ও রজত পাতিদার কে সাজঘরে ফেরালেও গ্লেন ম্যাক্সওয়েল 49 বলে 78 রানের ইনিংসের উপর ভর করে ম্যাচে নির্ভরযোগ্য স্থানে পৌঁছে যায় RCB। এরপর এবি-ডেবিলিয়াস 34 বলে 74 রানের দুরন্ত ইনিংস খেলে KKR কে ম্যাচের বাইরে বের করে দেয়। 20 ওভারে 204/4 রানের লক্ষ্যমাত্রা দেয় RCB। কলকাতার প্রায় প্রত্যেকটি বোলার এই ম্যাচে রান দেয়। রান তাড়া করতে নেমে 20 ওভারে 166/8 রান করে KKR।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে KKR কোচ ব্রেন্ডন ম্যাককালাম বলেন যে, “4 নম্বরে ম্যাক্সওয়েল নামার পর বরুণ চক্রবর্তী কে আরো 1 ওভার বল করানো উচিত ছিল আমাদের। আসলে আমরা এবি ডি ভিলিয়ার্স এর জন্য তার ওভার কে সংরক্ষণ করে রেখেছিলাম”। কিন্তু কলকাতার এই পরিকল্পনা আজ ব্যর্থ হয়।

আরো পড়ুন- খেলোয়াড়দের চাপ মুক্ত করার জন্য অভিনব উদ্যোগ নিয়েছে RCB। দেখুন ভিডিও

সুনীল নারিনের কি প্রত্যাবর্তন হচ্ছে?

অনলাইন সেই সাংবাদিক সম্মেলনে যখন তাকে জিজ্ঞাসা করা হয় সুনীল নারিন কে কি KKR দলে ফেরানো হবে? সেই প্রশ্নের উত্তরে ম্যাককালাম বলেন যে, “আমাদের প্রথম ম্যাচের পূর্বেই সুনীল নারিন 100% ফিট ছিল না। তিনি অবশ্যই আমাদের গণনার মধ্যে থাকেন সবসময়। আজকের ম্যাচের জন্য আমরা সাকিব কেউ বেঁছে নিই, যে আমাদের কিছুটা অতিরিক্ত ব্যাটসম্যানের স্থান পূরণ করে। 3 টি ম্যাচ খেলার পর আমাদের ছেলেরা ভালো প্রদর্শন করেছে, কিন্তু ফলাফল আমাদের প্রত্যাশা মতো হয়নি। আমাদের অবশ্যই কিছু নতুন মুখ দরকার মুম্বাইয়ের ভিন্ন পিচের জন্য”।

তিনি আরো বলেন যে, “আমরা সম্ভবত পরের ম্যাচে একটি বা দুটি পরিবর্তন করতে চলেছি। আমরা যদি একসাথে খেলি তবে আমার মনে হয় আমাদের এই প্রতিযোগিতায় ভালো সুযোগ রয়েছে”।

দুটি পরিবর্তনের কথা বলতে কেকেআর কোচ অলরাউন্ডার সাকিব আল হাসান ও হরভজন সিংয়ের কথা বলেছেন। সাকিবের পরিবর্তে সুনীল নারিন ও হরভজনের পরিবর্তে পবন নেগী বা কুলদীপ যাদব খেলতে পারে।

“CSK এর বিপক্ষে আসছে সুনীল নারিন? কি বললেন ব্রেন্ডন ম্যাককালাম”-এ 1-টি মন্তব্য

Leave a Reply