হবু জামাইয়ের খেলাতে খুশি সুনীল শেট্টি, IND VS SL 2ND ODI

ভারত বনাম শ্রীলংকা দ্বিতীয় একদিনের ম্যাচে কেএল রাহুল অর্ধশত রান করেন যা ভারতকে জয়লাভ করতে সাহায্য করে। রাহুল ওই ম্যাচে ৬৪ রান করেন ১০৩ বলে যার মধ্যে ছিল ছটি চার। ইনিংস টি স্লো হলেও ভারতের জেতার জন্য অনেক দরকারি ছিল। ৮৬ রানে চার উইকেট পতনের পর ভারতের ইনিংসে পার্টনারশিপ করার দরকার ছিল যা রাহুল করেছেন।

শ্রীলংকা সিরিজে রাহুল ভারতের মিডিল অর্ডারে ব্যাট করছেন পাঁচ নম্বর পজিশনে। এই পজিশনেই রাহুলকে ভবিষ্যতে ভারতের হয়ে খেলতে দেখা যাবে। ভারতীয় দলের গঠন অনুযায়ী রাহুলকে হয়তো আর ওপেনিং পজিশনে দেখা যাবে না। রোহিত শর্মার সঙ্গে নতুন ক্রিকেটার দের কম্বিনেশন তৈরি করার চেষ্টা করছে ভারতের ক্রিকেট ম্যানেজমেন্ট। এর জন্য বর্তমানে শুভমান গীল কে খেলতে দেখা যাচ্ছে, এছাড়া ঈশান কিশানও রয়েছে ওপেনিং এর দাবিদার।

হবু জামাইয়ের খেলাতে খুশি সুনীল শেট্টি, IND VS SL 2ND ODI
Screenshot- kl Rahul Instagram

ম্যাচ জেতা ইনিংসের পরই কে এল রাহুল ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন যেখানে কমেন্টে সুনীল শেট্টি লাভ রিয়েক্ট দিয়েছেন। এছাড়া তার হবু বউ আথিয়া শেট্টি ছবিটি লাইক করেছেন। প্রসঙ্গত সংবাদমাধ্যমে পাওয়া খবর অনুযায়ী ২৩ শে জানুয়ারি KL রাহুল ও সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি বিবাহ করতে চলেছেন। যার জন্য ভারতে হতে চলা নিউজিল্যান্ড সিরিজে kl রাহুল পারিবারিক বিষয়ের জন্য ছুটি নিয়েছেন। খবর অনুযায়ী এই দুই জুটি মহারাষ্ট্রের খান্ডালা তে তাদের বিবাহ কার্য সম্পন্ন করতে চলেছেন।

আরো পড়ুন- RRR Movie: বিদেশের মাটিতে ভুল শুধরে দিলেন রাজামৌলী, ‘RRR বলিউড ছবি নয়’

Leave a Reply