সুজুকি অ্যাকসেস ১২৫: নতুন মডেল নিয়ে হাজির সুজুকি, দাম শুরু মাত্র ৭৯ হাজার থেকে

সুজুকি অ্যাকসেস ১২৫: সুজুকি চলতি বছরে তাদের নতুন মডেল নিয়ে হাজির। তিনটি নতুন এডিশন নিয়ে আসা হয়েছে সুজুকির এই স্কুটারে।

ভারতের স্কুটার কোম্পানি হোক বা বাইক কোম্পানি হোক সুজুকির নাম সকলেরই পরিচিত। সম্প্রতি এই সংস্থা তাদের সুজুকি অ্যাকসেস ১২৫ (Suzuki Access 125) এর আপগ্রেড ভার্সন নিয়ে এসেছে। OBD2-A এবং E20 কম্প্লায়েন্ট ২০২৩ সুজুকি অ্যাক্সিস ১২৫ স্কুটারের দাম ভারতে ৭৯,৪০০ টাকা। এই স্কুটারের একাধিক ভেরিয়েন্ট ভারতের বাজারে লঞ্চ করা হবে এবং প্রত্যেকটি ভেরিয়েন্টের দাম আলাদা আলাদা। চলুন স্কুটার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

সুজুকি অ্যাকসেস ১২৫ স্কুটারে নতুন ভার্সনটিতে একাধিক হার্ডওয়ার আপডেট দেওয়া হয়েছে। এছাড়াও এই স্কুটারে ইঞ্জিনের ক্ষমতাও বাড়ানো হয়েছে। ১২৪cc সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এই স্কুটারে, যা ৮.৫ bhp-তে ৬,৭৫০ আরপিএম এবং ১০ এমএম টর্ক ৫০০০ আরপিএম জেনারেট করতে পারে।

আরো পড়ুন –

এই স্কুটারের মোট তিনটি ভার্সন ভারতে লঞ্চ করা হবে, যার মধ্যে একটি থাকছে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্ট যার দাম ৭৯,৪০০ টাকা। অন্যটি স্পেশাল ভেরিয়েন্ট যার দাম ৮৪,৮০০ টাকা এবং আরেকটি রাইড কানেক্ট এডিশন যার দাম ৮৯,৫০০ টাকা। এছাড়াও স্ট্যান্ডার্ড এডিশনে একটি ডিস্ক ব্রেক ভার্শন থাকছে যার দাম ৮৩,১০০ টাকা। বিশেষজ্ঞরা মনে করছেন এই স্কুটার ভারতের বাজারে থাকা অন্যান্য অ্যাক্টিভা ১২৫, ফ্যাসিনো ১২৫, tvs jupiter 125 স্কুটার গুলিকে করা টক্কর দেবে।

Leave a Reply