বাড়ি তো নয় যেন রাজপ্রাসাদ, রাশিদ খানের বাড়ি দেখে অবাক নেট দুনিয়া

সম্প্রতি 2021 আইপিএল স্থগিত করে দেওয়া হয়েছে। Kkr, Srh, Csk দলের কিছু খেলোয়াড়দের মধ্যে করোনার সংক্রমণ হওয়ার বিসিসিআই আইপিএলকে স্থগিত করে দেয়। এরপর দেশ তথা বিদেশের সমস্ত খেলোয়াড়দের বাড়ি ফেরার ব্যবস্থা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেরকমই সানরাইজার্স হায়দ্রাবাদের স্পিনার রশিদ খান নিজের দেশে ফিরেছে। সম্প্রতি তিনি তার বাড়ির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যা দেখে অবাক তার সতীর্থ ও নেট দুনিয়া।

নিচে রাশিদ খানের বাড়ির ছবিটি দেয়া হলো, ছবিটি দেখে আপনাদের মনে হতে পারে বাড়ি টি রাজপ্রাসাদের চেয়ে কিছু কম না। ইনস্টাগ্রাম পোষ্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “পবিত্র জুম্মার শুভেচ্ছা। সুরক্ষিত থাকুন, বাড়িতে থাকুন, মাক্স পড়ুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন।” পোষ্টের কমেন্ট সেকশনে তার বিভিন্ন সতীর্থরা কমেন্ট করেছে। ভারতের হরভজন সিং লিখেছেন যে, “কি দারুন। আরো কিছু ছবি শেয়ার করো তোমার ভাইয়ের জন্য।” ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো কমেন্ট করেছেন যে, “বাহ ভাই এটা কি তোমার ঘর, না একটি হোটেল। সুরক্ষিত থেকো বন্ধু।” ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় ড্যানিয়েল ওয়াট লিখেছেন যে, “একদম রাজপ্রাসাদ”। খালিল আহমেদ লিখেছে, “মাশাল্লাহ”।

আরো পড়ুন- বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা ধন্যবাদ জানালো প্রথম সারির কর্মীদের। দেখুন বিশদে

রাশিদ খানের ইনস্টাগ্রাম পোস্ট

Instagram source- Rashid Khan

আইপিএলে রাশিদ খান সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেন, 2021 সালের আইপিএলে তিনি এখনো পর্যন্ত ৭ ম্যাচে ১০ টি উইকেট নিয়েছেন। যদিও এবার তার দল SRH এর পারফরম্যান্স ভালো হয়নি।

“বাড়ি তো নয় যেন রাজপ্রাসাদ, রাশিদ খানের বাড়ি দেখে অবাক নেট দুনিয়া”-এ 1-টি মন্তব্য

Leave a Reply