ভারতের অক্সিজেন সংকটের জন্য 50,000 মার্কিন ডলার অনুদান দিলেন এই KKR ক্রিকেটার

আমরা সবাই জানি বর্তমানে ভারতের হসপিটাল গুলি অক্সিজেন সংকটে ভুগছে। অক্সিজেনের সাপ্লাই দিতে নতুন প্লান্ট তৈরি ও টেকনোলজির ব্যবহার করা হচ্ছে। ভারতের এয়ার ফোর্সের তেজস বিমানকে ব্যবহার করে অক্সিজেন উৎপাদনের প্রচেষ্টা হচ্ছে। ভারতের এই দুঃসময়ে এবার মানবিক মুখ দেখলো সারা ভারতবাসী। আইপিএল দেশ তথা প্রচুর বিদেশি ক্রিকেটার দের কোটিপতি করেছে। এবার সেটারই প্রতিদান দিলেন KKR তথা অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্স

ভারতের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে (Pm care fund) 50,000 আমেরিকান ডলার অনুদান দিলেন প্যাট কামিন্স। তিনি তার টুইটার একাউন্টের মাধ্যমে খবরটি প্রকাশ করেছে।

আরো পড়ুন- কাকে সর্বকালের সেরা বললেন বিরাট কোহলি টুইটার বার্তায় স্পষ্ট করলেন

টুইটারে প্যাট কামিন্স লিখেছেন, “সর্বদাই ভারত আমার হৃদয়ের সবচেয়ে কাছের একটা দেশ। এখানকার মানুষজনের ভালবাসায় আমি অভিভূত। বর্তমান সময়ে ভারতের মানুষের যন্ত্রণার জন্য আমি ব্যথিত। আইপিএলের মাধ্যমে আমি কোটি কোটি ভারতের মানুষের কাছে পৌঁছে যেতে পারি। ‘Pm care fund’এ আমার সামান্য অবদান রেখেছি। বাকি খেলোয়াড়দেরও আবেদন করব যে তাদের এগিয়ে আসার জন্য”। (সংক্ষিপ্ত অংশ)

Twitter source- @patcummins30

2020 আইপিএল মৌসুমেই KKR প্যাট কামিন্স কে 15 কোটি টাকা দিয়ে মৌরসুমের সবচেয়ে দামি খেলোয়াড় রূপে তাদের দলে নেয়। অবশ্যই এবার শুধু ম্যাচের মধ্যে নয়, খেলার বাইরেও তিনি অবদান রাখলেন।

“ভারতের অক্সিজেন সংকটের জন্য 50,000 মার্কিন ডলার অনুদান দিলেন এই KKR ক্রিকেটার”-এ 3-টি মন্তব্য

Leave a Reply