একে অপরকে ঈদের শুভেচ্ছা জানালেন ভারতের এই দুই ক্রিকেটার- দেখুন ভিডিও

ENG VS IND Test Series 2021: বর্তমানে ডারহ্যামে চলছে ভারতীয় দল বনাম কাউন্টি একাদশ অনুশীলন ম্যাচ। ৪ আগস্ট থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ড বনাম ভারত পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। এরই মাঝে একে অপরকে বকরি ঈদের শুভেচ্ছা জানালেন ইশান্ত শর্মা ও মোহাম্মদ শামি। যে ভিডিও ইশান্ত শর্মা নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন।

বুধবার ছিল বকরি ঈদ, ভিডিওতে দেখা যাচ্ছে ভারতের এই দুই ফাস্ট বোলার একে অপরের দিকে এগিয়ে আসছে একদম ট্রেডিশনাল রূপে এবং দুজন দু-জনকে শুভেচ্ছা জানালো। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে ইশান্ত শর্মা লিখেছেন, “এই ঈদে সমৃদ্ধি, সাফল্য, স্বাস্থ্য এবং সুখ আপনার দরজার সামনে আসুক। সবাইকে শুভ ঈদের অনেক অনেক শুভেচ্ছা।”

প্রসঙ্গত কাউন্টি একাদশের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে এই দুই ক্রিকেটার খেলছেন না। মাঠের মধ্যে অনুশীলন করার সময় এই ভিডিওটি করা হয়েছে। ভিডিওটি প্রকাশিত হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। কমেন্টে বহু ক্রিকেটপ্রেমী দুই ক্রিকেটার কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। লম্বা টেস্ট সিরিজের জন্য ভারতের প্রধান ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। যদিও কাউন্টি একাদশের বিরুদ্ধে আরও একটি অনুশীলন ম্যাচ ভারতীয় দল খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে নামার আগে।

Instagram source- Ishant Sharma

“একে অপরকে ঈদের শুভেচ্ছা জানালেন ভারতের এই দুই ক্রিকেটার- দেখুন ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply