Marvel Studios:THE ETERNALS এ থাকছেন এই ভারতীয় অভিনেতা

বর্তমানে সিনেমা জগতের অন্যতম সুপারহিরো ছবিগুলির সিরিজ নিয়ে আশা মার্ভেল স্টুডিওস গত মঙ্গলবার তাদের মার্ভেল সিরিজের আগামী সিনেমাগুলির আসন্ন তারিখ এবং ছোট্ট কয়েকটি টিজার সহযোগে তিন মিনিটের ভিডিও প্রকাশ্যে নিয়ে আসে। আর এই ভিডিওতেই প্রথমবার দেখা মেলে ‘দ্য এটার্নালস‘ (THE ETERNALS) ছবির কিছু মুহূর্ত।

মার্ভেলের নতুন এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করছেন- সালমা হায়েক, লারা ক্রফ্ট: টম্ব রাইডার খ্যাত অ্যাঞ্জেলিনা জোলি, গেমা চান, কুমালি ননজিয়ানি। এই মুখ্য চরিত্রগুলি ছাড়াও মার্ভেল প্রেমীরা টিজারে খুঁজে পেয়েছেন একজন ভারতীয় অভিনেতাকে। যিনি হলেন বলিউডের অন্যতম পরিচিত মুখ হরিশ পাটেল। টিজারে থাকা কুমালি ননজিয়ানির পাশেই ক্যামেরা হাতে দেখা গিয়েছে তাকে। হলিউডের জনপ্রিয় মার্ভেল সিরিজে একজন ভারতীয় অভিনেতা কে দেখে খুশি প্রায় সকলেই।

আরো পড়ুন-আইপিএলের পরবর্তী অংশ ভারতে আর হবে না। কোথায় হবে জেনে নিন

যদিও মার্ভেল বা ছবিটির নির্মাতাদের তরফ থেকে সরাসরি কোনো ঘোষণা করা হয়নি। তবে এই ব্যাপারে হরিশ পাটেল জানিয়েছেন- টিজারে ক্যামেরা হাতে দাঁড়িয়ে থাকা ব্যক্তিটি তিনিই। বলিউডের ‘গুন্ডা‘, ‘মিস্টার ইন্ডিয়া‘ খ্যাত হরিশ পাটেল আরো বলেন, তিনি নিজের চরিত্রকে নিয়ে মুখ খুলতে চাননি, এবং তিনি নিজেই নিশ্চিত করেছেন এটার্নালসে তিনি অভিনয় করছেন। তবে তার চরিত্র কতটা স্ক্রীন টাইম পাবে এবং কতটা গুরুত্বপুর্ণ চরিত্র হবে সেটি আগামী ট্রেলার প্রকাশের পরেই জানা সম্ভব হবে। মার্ভেলের দ্যা এটার্নালস মুক্তি পাবে আগামী ২০২১ সালের ৫ ই নভেম্বর।

“Marvel Studios:THE ETERNALS এ থাকছেন এই ভারতীয় অভিনেতা”-এ 1-টি মন্তব্য

Leave a Reply