গোপনেই বিয়ে সেরে ফেললেন ভারতের এই অলরাউন্ডার, পাত্রীকে?

ক্রিকেট: ভারতীয় ক্রিকেটের তরুণ প্রজন্মের অলরাউন্ডার ব্যাটসম্যান শিভম দুবে সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অলরাউন্ডার নিজেই তার সোশ্যাল মিডিয়ায় ছবিসহ খবরটি প্রকাশ করেছেন। কিন্তু কার সঙ্গে বিয়ে হলো শিভম দুবের? ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে দীর্ঘদিনের বান্ধবী অঞ্জুম খান কে বিয়ে করেছেন তিনি।

বর্তমান পরিস্থিতির কারণে কোনরকম জাঁকজমক ছাড়াই পরিবারের সদস্যদের নিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেছেন শিভম দুবে। টুইটারে ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, “আমরা এমন একটি ভালবাসার সাথে ভালোবাসি যা ভালবাসার চেয়েও বেশি ছিল এবং এখন এখান থেকেই আমাদের চিরকালের যাত্রা শুরু হয়।”

আরো পড়ুন- টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১: প্রকাশিত হল গ্রুপ পর্ব, আবারো কি ভারত পাকিস্তান দ্বৈরথ?

যেহেতু ভিন্ন ধর্মের মধ্যে বিয়ে হচ্ছে সেই কারণে হিন্দু ও মুসলিম দুটি বিবাহ প্রথা মেনেই বিবাহ অনুষ্ঠান করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশ হতেই শুভেচ্ছার বন্যা ভেসে এসেছে ক্রিকেট মহল থেকে। রাহুল তেওয়াটিয়া, শ্রেয়াস আইয়ার ও তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল রাজস্থান রয়েলস শুভেচ্ছা জ্ঞাপন করেছে।

২০২১ আইপিএল মৌরসুমে শিভম দুবে রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন, গত ২ বছর ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলার পর এবছর ৪.৪ কোটি টাকায় রাজস্থান শিভম কে তাদের দলে নিয়েছে। সেপ্টেম্বর মাসে UAE তে পুনরায় আইপিএল শুরু হচ্ছে যেখানে আবার এই অলরাউন্ডার ক্রিকেটার কে খেলতে দেখা যাবে। ভারতের হয়ে এখনো পর্যন্ত ১ টি একদিনের ম্যাচ ও ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন শিভাম দুবে।

শিভম দুবের বিবাহের ছবি

Twitter source- Shivam Dube

“গোপনেই বিয়ে সেরে ফেললেন ভারতের এই অলরাউন্ডার, পাত্রীকে?”-এ 2-টি মন্তব্য

Leave a Reply