এবার পুত্র সন্তানের বাবা হলেন কৌতুক শিল্পী কপিল শর্মা। দ্বিতীয়বার বাবা হলেন তিনি

পুত্র সন্তানের বাবা হলেন কপিল শর্মা। এবার দ্বিতীয় সন্তানের বাবা হলেন তিনি। কপিল শর্মার ঘরে নতুন অতিথি এলো সোমবার। এইদিন সকালে কপিল একটি ট্যুইট করে তার ঘরে পুত্র সন্তান আসার সুখবরটি দেন। জনপ্রিয় কৌতুক শিল্পী কপিলের বিয়ে হয় গিনির সাথে। বিয়ের আগে থেকে তাদের সম্পর্ক ছিল, এই সম্পর্ক শেষ পরিণতি পায় ২০১৮ সালে।

বিয়ের এক বছর পর অর্থাৎ ২০১৯ সালে তাদের প্রথম সন্তান হয়। তাদের প্রথম কন্যা সন্তানের নাম আনায়রা। এবার পুত্র সন্তানের বাবা হলেন তিনি। সোমবার তিনি ট্যুইট করে লেখেন ” আজ ভোরে পুত্র সন্তান পেয়ে আমরা খুশি। ভগবানের কৃপায় সন্তান এবং মা দুজনে ভালো আছে।” এরপর তিনি সকলকে ধন্যবাদ জানান তাদের আশীর্বাদ করা ও ভালোবাসার জন্য। এছাড়া গিনির হয়েও তিনি সকলকে ধন্যবাদ জানান।

source: twitter @KapilSharmaK9 ( Kapil sharma)

আরও পড়ুন – বিগবস স্টার সোনালি রাউতের নেটদুনিয়াতে তোলপাড় করা ছবি

জনপ্রিয় কৌতুক শিল্পী তথা অভিনেতা কপিল শর্মাকে তার পুত্র সন্তান আসার খবরে শুভেচ্ছা জানান বলিউড তারকারাও। কিছুদিন আগে কপিল শর্মা জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন তিনি। তাই তিনি কিছুদিনের জন্য কপিল শর্মা শো করছেন না। এই খবরে তার অনুরাগীরা একটু দুঃখ পেলেও তিনি সকলকে আশ্বস্ত করেন যে খুব শীঘ্রই পরিবার সামলে তিনি আবার রিয়েলিটি শোতে ফিরবেন।

বাড়িতে নতুন অতিথি আসার অপেক্ষাতে ছিলেন কপিল। সোমবার ভোরে তাদের কোল আলো করে আসে পুত্র সন্তান। কিছু দিনের জন্য তিনি শো থেকে বিদায় নেওয়ার কারণে অনেকে একটু কষ্ট পেলেও তিনি এই সময় পরিবারের পাশে থেকে একজন দায়িত্বশীল পিতা এবং স্বামীর ভূমিকা পালন করেছেন। দেশ জুড়ে তার অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানাচ্ছে।

“এবার পুত্র সন্তানের বাবা হলেন কৌতুক শিল্পী কপিল শর্মা। দ্বিতীয়বার বাবা হলেন তিনি”-এ 1-টি মন্তব্য

Leave a Reply