4 GB RAM-এর মোবাইলে ‘কল অফ ডিউটির’ মতো সেরা ৫টি গেম

মোবাইল গেমের দিক থেকে সবচেয়ে সেরা মোবাইল গেমগুলি একটি হলো কল অফ ডিউটি মোবাইল (Call Of Duty Mobile)। আর এই মোবাইল গেমটি খেলার জন্য 4 GB RAM-এর এন্ড্রয়েড মোবাইলটি যথেষ্ট। যদি আপনি কল অফ ডিউটি মোবাইল এর মত আরো গেম খেলতে চান যেগুলি 4 GB RAM-এর এন্ড্রয়েড মোবাইলে ভালোভাবে চলবে তাহলে নিচের ৫টি গেম আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন।

কল অফ ডিউটি মোবাইল-এর মতো সেরা ৫টি গেম

১. ব্যাটেল অ্পস (Battle Ops) :
কল অফ ডিউটি মোবাইল এর মতই এই গেমটি আপনাকে একটি শুটিং গেম এর অভিজ্ঞতা দেবে। যেখানে আপনি শত্রুদের মারতে পারবেন গেমটিতে থাকা নানান আগ্নেয়াস্ত্র দ্বারা। সবথেকে ভালো দিকটি হলো গেমটি আপনি অফলাইনে খেলতে পারবেন। আগ্নেয়াস্ত্রের দুর্দান্ত সংগ্রহ গেমটিকে বেশ আকর্ষণীয় করে তোলে। কল অফ ডিউটির মতোই সামঞ্জস্যপূর্ণ এই গেমটি আপনি একবার খেলে দেখতে পারেন।

আরো পড়ুন – ভারতের Twitter-এর বদলে এলো নতুন মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম KOO

২. কভার ফায়ার (Cover Fire) :
প্লে-স্টোরে ৫০ মিলিয়ন ডাউনলোড এবং ৪.৫ তারা রেটিং সহ গেমটি কল অফ ডিউটি মোবাইল এর মতো অভিজ্ঞতা দেয়। বিভিন্ন অস্ত্র দিয়ে আতঙ্কবাদী দের মারার সাথেই এটির স্টোরি মোড গেমটিকে আরো বেশি আকর্ষণীয় করে তোলে। এই গেমটির স্টোরি মোডটি আপনি অফলাইনে খেলতে পারবেন।

৩. কল অফ আই.জি.আই কমান্ডো (Call Of IGI Commando) :
২০২১ সালে প্রকাশ পাওয়া এই গেমটি একটি শুটিং ও সারভাইভাল গেম। গেমটিতে বিভিন্ন যানবাহন গুলি বেশ আকর্ষনীয় এবং এগুলোর হ্যান্ডেলিং বাস্তবের মতোই। গেমটির ফার্স্ট পারসন থেকে সেকেন্ড পারসন সুইচ করার সুবিধা থাকবে। যেটি গেমটিকে আরও বেশি আকর্ষণীয় করে তোলে।

৪. গান স্ট্রাইক কল ফর ডিউটি (Gun Strike Call For Duty) :
গেমটির থিম টি কল অফ ডিউটি মোবাইল এর সাথে বেশ সামঞ্জস্যপূর্ণ। গেমটিতে বিভিন্ন অস্ত্র গুলি কিনতে পারবেন স্টোর থেকে এবং এই গেমটির স্নাইপার থেকে অ্যাসল্ট রাইফেল সব ধরনের অস্ত্র ব্যবহার করে গেমটি খেলতে পারবেন। কল অফ ডিউটির মতো একটি শুটিং গেম এটি। যা আপনাকে কল অফ ডিউটি খেলার মতোই অভিজ্ঞতা দেবে।

৫. ওভার কিল ৩ (OverKill 3) :
4 GB RAM-এর এন্ড্রয়েড মোবাইলে দারুন গ্রাফিক্স এবং দুর্দান্ত সাউন্ড ইফেক্ট এর গেম এটি। এটির গ্রাফিক্স আপনাকে আকর্ষিত করবেই। প্লে-স্টোরে গেমটির ৪.৩ তারা রেটিং ও ৫ মিলিয়নের ডাউনলোড সংখ্যা রয়েছে। কল অফ ডিউটি মোবাইল এর মতো অভিজ্ঞতা চাইলে এই গেমটা একবার খেলে দেখতে পারেন।

“4 GB RAM-এর মোবাইলে ‘কল অফ ডিউটির’ মতো সেরা ৫টি গেম”-এ 1-টি মন্তব্য

Leave a Reply