ভিডিও: সেঞ্চুরি করে ফিরে আসার পর কেএল রাহুল কে সম্বন্ধনা সাজঘরে

Eng Vs Ind 2nd Test: ইংল্যান্ড বনাম ভারত দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড দল। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ভারতের হয়ে দুর্দান্ত শুরু করেন ওপেনার রোহিত শর্মাকেএল রাহুল। প্রথম উইকেটে ১২৬ রানের পার্টনারশিপ করেন এই দুই খেলোয়াড়। ৮৩ রানে রোহিত শর্মা আউট হয়ে যাওয়ার পর দিনের শেষে কেএল রাহুল ১২৭ রানে অপরাজিত থেকে সাজঘরে ফেরেন।

লর্ডসের ক্রিকেট গ্রাউন্ড থেকে সাজঘরে ফেরার পর কেএল রাহুলকে প্রত্যেকে সম্বর্ধনা জানায়। বিসিসিআই সেই ভিডিও তাদের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে। দ্বিতীয় দিন শুরু হওয়ার পর কেএল রাহুল ১২৯ রানে সাজঘরে ফেরেন, যে ইনিংস ১২ টি চার ও ১ টি ছয় দ্বারা সজ্জিত। লর্ডসে সেঞ্চুরি করার সুবাদে রাহুলের নাম লর্ডস ক্রিকেট স্টেডিয়ামে লেখা থাকবে। প্রসঙ্গত এই স্টেডিয়ামে এখনো পর্যন্ত যারা যারা সেঞ্চুরি করেছে তাদের সবার নাম স্টেডিয়ামের একটি বোর্ডে লেখা হয়।

আরো পড়ুন- ‘তবুও তোমার দরকার নেই’- টুইটারে লিখলেন জসপ্রিত বুমরা

বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিও

Twitter source- bcci

এই আর্টিকেলটি লেখা পর্যন্ত দ্বিতীয় দিনে ভারত ৩৬৪ রানে অলআউট হয়ে গিয়েছে। ভারতের হয়ে রোহিত শর্মা ৮৩, কেএল রাহুল ১২৯, বিরাট কোহলি ৪২, রবীন্দ্র জাদেজা ৪০ রান করেছেন উল্লেখযোগ্যভাবে। ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন ৫ উইকেট সংগ্রহ করেছেন, এছাড়া রবিনসন ও মার্ক উড ২ টি করে উইকেট নিয়েছেন। ভারত ইংল্যান্ড টেস্ট সিরিজ ও ক্রিকেটের গুরুত্বপূর্ণ সংবাদের জন্য আমাদের ওয়েবসাইটকে ফলো করুন।

Leave a Reply