MS dhoni রাস্তায় ক্রিকেট খেলছেন, দেখুন সেই ভিডিও

এবারে এক নতুন অবতারে দেখা গেল মহেন্দ্র সিং ধনী কে। Dream11 কোম্পানির একটি বিজ্ঞাপনের শুটিংয়ে এই ভিডিও ধরা পড়েছে। Dream11 তাদের অফিসিয়াল টুইটার পেজে ভিডিওটি শেয়ার করেছে নিচে ভিডিওটি দেওয়া হলো।

Dream11 এর বিজ্ঞাপনের ভিডিওটি প্রকাশ পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেটি যথেষ্ট ভাইরাল হয়। দক্ষিণ আফ্রিকায় প্রাক্তন ক্রিকেটার এবি ডেভিলিয়ার্সফাফ ডুপ্লেসি সেই টুইট কে রি-টুইট করে লিখেছেন যে, “এমএস ধোনি, অবশ্যই তোমার বোলিং কে আগে রাখবো, কিপিং এর চেয়ে। নতুন ভূমিকায় দেখা যাবে নাকি?” এবি ডেভিলিয়াস টুইটারে লিখেছেন।

এরপর ফ্যাপ-দু-প্লেসি লেখেন যে, “কখন আমরা আপনার বাইক গুলি যাত্রার জন্য নিয়ে যাব। তুমি প্রমিস করেছিলে”। এখানে ফ্যাপ ডু-প্লেসি ধোনিকে মনে করিয়ে দেন তার বাইকের সম্ভারের কথা।

Dream11 দ্বারা প্রকাশ পাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ধোনিকে ক্রিকেট খেলতে, একজন ব্যাট করছে ও ধোনি বল করার জন্য দৌড়ে আসছে। কিন্তু ব্যাটসম্যান ধনী কে থামিয়ে বলেন যে অন্ধকার হয়ে গেছে ম্যাচ ড্র। কিন্তু তখন ধোনি বলেন যে লাইট অন করতে এবং তাদের চারপাশে থাকা বাইক গুলি থেকে বাইকের হেড লাইট জ্বালিয়ে দেওয়া হয়। ধ্বনি আবারো বল করে এবং বাইকের লাইটের জন্য ব্যাটসম্যান কিছু দেখতে না পেয়ে আউট হয়ে যায়। এটি বোঝাবার চেষ্টা করা হয়েছে ভিডিওর মাধ্যমে।

আরো পড়ুন- ওয়াশিংটন সুন্দরের পোষা কুকুরের নাম কি জানেন, শুনলে অবাক হবেন, শুরু হয়েছে সমালোচনা

MS dhoni playing street cricket

Twitter source- @dream11

আইপিএলে 2021, ধোনি ব্রিগেড তাদের প্রথম ম্যাচ খেলবে 10 এপ্রিল শনিবার, 2020 সালের রানার্সআপ দিল্লি ক্যাপিটালের বিপক্ষে। এবারে CSK এর ঘরের মাঠ হল মুম্বাই, সেখান থেকেই তারা তাদের আইপিএল অভিযান শুরু করবে। প্রসঙ্গত এবার আইপিএলের কোন দলই তাদের ঘরের মাঠে খেলার সুযোগ পাবে না।

“MS dhoni রাস্তায় ক্রিকেট খেলছেন, দেখুন সেই ভিডিও”-এ 1-টি মন্তব্য

Leave a Reply