বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মাঠে কি দর্শক থাকবে?

বর্তমানে সারাবিশ্বে করোনা অতিমারির জন্য ক্রিকেট ম্যাচ গুলি দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজন করা হচ্ছে। কিন্তু ইংল্যান্ডে হতে চলা আগামী 18 জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কি দর্শকশূন্য মাঠে অনুষ্ঠিত হবে, জানালো হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের কর্মকর্তা। তিনি বলেছেন স্টেডিয়ামে মাত্র 4 হাজার দর্শকের উপস্থিতিতে এই ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

যদিও এর মধ্যে আইসিসি 2 হাজার টিকিট নিয়ে রেখেছে। আইসিসি এই 2 হাজার টিকিট তাদের অতিথিদের জন্য আলাদা করেছে। ফলে স্টেডিয়াম কর্তৃপক্ষের কাছে মাত্র 2000 টিকিট বিক্রি করার জন্য থাকবে। ইতিমধ্যে প্রচুর আবেদন এসেছে এই ফাইনাল ম্যাচের টিকিটের জন্য।

আরো পড়ুন- WTC ফাইনাল ড্র বা টাই হলে কি হবে, কে জিতবে খেতাব। দেখুন বিস্তারিত

শুধুমাত্র WTC ফাইনালের জন্য দর্শক নয়, ইংল্যান্ডে চলা কাউন্টি ক্রিকেটে এখন থেকে দর্শক প্রবেশের অনুমতি দেয়া হবে। বর্তমানে ইংল্যান্ডে করোনা পরিস্থিতি যথেষ্ট কম, সেই কারণে ধীরে ধীরে দর্শক সংখ্যা বাড়ানোর অনুমতি দেওয়া হবে।

ভারতীয় দল এই মুহূর্তে ভারতে কোয়ারেন্টাইনে রয়েছে। 2 জুন ভারতীয় দলের ইংল্যান্ডে উরে যাওয়ার কথা আছে। ইংল্যান্ডে আবার সেখানে 10 দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় দলকে। হ্যাম্পশায়ার ক্লাবের কর্মকর্তা বলেছেন যে, ভারতে কোয়ারেন্টাইন বিধি শেষ করে তারা ইংল্যান্ডে আসবে, আমরা অতিথি আপ্যায়নের জন্য তৈরি আছি।

“বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মাঠে কি দর্শক থাকবে?”-এ 1-টি মন্তব্য

Leave a Reply