জিওকে টেক্কা দিতে ভোডাফোন-আইডিয়ার নতুন প্ল্যান, জানুন বিস্তারিত

বর্তমানে টেলিকম সংস্থা গুলির মধ্যে তিনটি সংস্থাই মূলত বাজারে টিকে রয়েছে। যার মধ্যে সবার উপরে রয়েছে জিও টেলিকম সংস্থা। আর এই জিওকে টেক্কা দিতে ভোডাফোন-আইডিয়া নতুন প্ল্যান নিয়ে বাজারে হাজির। মূলত জিওর ৪৪৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান কে টেক্কা দিতে এগিয়ে এসেছে ভোডাফোন-আইডিয়া বা ভিআই। এই প্ল্যান অনুযায়ী মোট ৫০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা যেখানে সীমাবদ্ধ থাকবে না, এবং এই নতুন প্ল্যান এর মূল্য ধার্য করা হয়েছে ৪৪৭ টাকা।

নতুন এই প্রিপেড প্ল্যানে কি কি সুযোগ সুবিধা পাচ্ছেন তা এক নজরে জেনে নিন,

  • ভিআই এর তরফ থেকে নতুন এই রিচার্জ প্ল্যানে আপনি পাবেন মোট ৫০ জিবি ডেটা এবং যার মূল্য ৪৪৭ টাকা। তবে এখানে কোন দৈনিক সীমাবদ্ধতা থাকছে না।
  • ডেটার সাথে সাথে আপনি পাবেন আনলিমিটেড কল এর পরিষেবা যে কোন নেটওয়ার্কে। সাথেই ১০০টি এসএমএস প্রতিদিন হিসেবে পাবেন গ্রাহকরা।
  • ৪৪৭ টাকায় ৫০ জিবি ডেটার প্ল্যানের মেয়াদ থাকবে ৬০ দিনের জন্য।
  • এখানেই শেষ নয়, ভিআই অ্যাপের মুভি এবং টিভি ব্যবহার করতে পারবেন ইউজাররা বিনামূল্যে। যেখানে পাচ্ছেন অফুরন্ত অরিজিনাল কন্টেন্ট, সিনেমা এবং পাশাপাশি খবরের চ্যানেল গুলিও।
  • ভোডাফোন-আইডিয়ার নতুন এই প্রিপেড প্ল্যান আপনারা রিচার্জ করতে পারবেন ভিআই অ্যাপের মাধ্যমে।

প্রসঙ্গত উল্লেখ্য জিও এর ক্ষেত্রেও এরকম একটি প্ল্যান রয়েছে যেখানে ৪৪৭ টাকায় ৫০ জিবি ডেটা পাবেন আপনি। আর এই প্রতিযোগিতায় নেমেছে অন্যান্য টেলিকম সংস্থাও। জিওর ক্ষেত্রে এর মেয়াদ ৬০ দিন এবং মাই জিও অ্যাপ থেকে রিচার্জ করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে আনলিমিটেড কল প্রতিদিন ১০০ টি এসএমএস ফ্রী। এছাড়াও জিও এর সমস্ত অ্যাপ গুলিতে ফ্রী আক্সেসও পাবেন গ্রাহকরা।

আরো পড়ুন-এয়ারটেল নতুন প্রিপেইড প্ল্যান ৪৫৬ টাকার কোন ডাটা লিমিট থাকবে না প্রতিদিন

শুধু ভোডাফোন-আইডিয়া এবং জিওই নয়, এই পথে হাঁটছে এয়ারটেলও। তবে এয়ারটেল এর ক্ষেত্রে প্ল্যান টির দাম ধার্য করা হয়েছে ৪৫৬ টাকা। ভোডাফোন এবং জিওর থেকে এর দাম ৯ টাকা বেশি। তবে এয়ারটেল এর ক্ষেত্রে আরো কিছু অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। যেমন রিচার্জ প্ল্যান ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও এর মোবাইল এডিশন অ্যাকসেস করতে পারবেন গ্রাহকরা।

Leave a Reply