নতুন মাহিন্দ্রা থার বাড়িতে নিয়ে আসুন মাত্র ২১,০০০ টাকায়, কিন্তু কিভাবে?

মাহিন্দ্রা সাবস্ক্রিপশন প্লান: এবার মাহিন্দ্রার যেকোনো ফ্ল্যাগশিপ গাড়ি বাড়িতে নিয়ে আসুন মাত্র ২১,০০০ টাকায়। কিন্তু কিভাবে এটি সম্ভব, আসলে মহিন্দ্রা কোম্পানি Quiklyz নামক একটি সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয় বাজারে সাবস্ক্রিপশন প্ল্যানের মাধ্যমে গাড়ি দিতে চলেছে। ফলে গাড়ি আপনি না কিনে বাড়িতে নিয়ে আসতে পারবেন মাসিক অর্থের বিনিময়ে।

মহেন্দ্রা তাদের কিছু ফ্লাগশিপ গাড়ির নাম উল্লেখ করেছে যেগুলি আপনি মাসিক ২১ হাজার টাকার বিনিময় বাড়িতে নিয়ে আসতে পারবেন। সেগুলির মধ্যে রয়েছে থর, XUV, TUV, KUV ও মাহিন্দ্রা স্করপিও। তবে সব গাড়ির ক্ষেত্রে মাসিক ভাড়া একরকম হবে না। মহিন্দার এই সাবস্ক্রিপশন প্লান ১২ থেকে ৬০ মাস পর্যন্ত দীর্ঘ হতে পারে। আপনার পছন্দমত সাবস্ক্রিপশন প্লান আপনি বেছে নিতে পারবেন।

আরো পড়ুন- HERO কোম্পানি কে স্বাগত জানালো OLA CEO, বিদায় জানালো পেট্রোল

সাবস্ক্রিপশন মেয়াদ ফুরিয়ে গেলে আপনি চাইলে গাড়িটি ফেরত দিতে পারবেন অথবা পুনরায় রিনুয়াল করতে পারবেন। এক্ষেত্রে গ্রাহকদের শুধুমাত্র গাড়ির ভাড়া ও পেট্রোল এর খরচ ব্যয় করতে হবে। গাড়ির ইন্সুরেন্স, রক্ষণাবেক্ষণ ও অন্যান্য বিষয়গুলির দায়িত্ব কোম্পানির নিজের। ভারতে বর্তমানে দিল্লি, পুনে, মুম্বাই, গুরগাঁও, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ ও চেন্নাই তে এই পরিষেবা চালু করা হয়েছে। সম্প্রতি কলকাতাতেও এই পরিষেবা চালু করছে মাহিন্দ্রা।

মন্তব্য করুন