Adipurush Full Movie Download in Hindi afilmywap 480p, 720p, 1080p

Adipurush Full Movie Download in Hindi afilmywap: বর্তমানে মুক্তি পাওয়া ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা আদিপুরুষ সিনেমা হলে চলছে। প্রভাস, কৃতি সানন অভিনীত আদিপুরুষ সিনেমার জন্য প্রায় খরচ করা হয়েছে ৫০০ কোটি টাকা। যার ফলে এই সিনেমাটি ভারতে তৈরি হওয়া সিনেমার মধ্যে সবচেয়ে বেশি বাজেটের সিনেমাতে পরিণত হয়েছে। যার কারণে দর্শকদের মধ্যে রয়েছে প্রবল উত্তেজনা, ইতিমধ্যে বক্স অফিসে সারা ফেলেছে আদিপুরুষ। উইকিপিডিয়া তথ্য অনুসারে সিনেমাটি এখনো পর্যন্ত 340 কোটি টাকা আয় করেছে। তবে সিনেমাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিন্নমত ব্যক্ত করতে দেখা গেছে দর্শকদের। বিভিন্ন জায়গা থেকে সমালোচনা ভেসে এসেছে। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত দর্শকরা এই সিনেমার জন্য কি রায় দেয়।

আজকের এই নিবন্ধে আমরা Adipurush Full Movie story, Adipurush Full Movie Cast, Adipurush Full Movie Release Date, Adipurush Full Movie Trailer, Adipurush Full Movie Download in Hindi afilmywap, Adipurush Full Movie Download in Hindi Vegamovies, Adipurush Full Movie Download in Hindi filmyzilla, Adipurush Full Movie Download in Hindi 123mkv ইত্যাদি বিষয় আলোচনা করব।

বিষয়বিনোদন
সিনেমাAdipurush
লঞ্চ তারিখ১৬ জুন ২০২৩
অভিনয়েপ্রভাস, কৃতি সানন
পরিচালকওম রাউত
ভাষাহিন্দি, তেলেগু
দেশভারত
বাজেট৫০০ কোটি
আয়৩৪০ কোটি (est)

Adipurush Full Movie story, plot

আদিপুরুষ সিনেমাটি ভারতের পৌরাণিক কাব্যগ্রন্থ রামায়ণ অনুসারে করা হয়েছে। সিনেমাটি হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি করা হয়েছে যেখানে রামের চরিত্রে প্রভাস ও সীতার চরিত্রের কৃতি সন্তানকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া লংকেশ বা রাবণ এর চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। আজ থেকে প্রায় সাত হাজার বছর আগে অযোধ্যার রাজা দশরথের পুত্র রাম, লক্ষণ ও রামের স্ত্রী সীতা ১৪ বছরের জন্য বনবাসে যায়। এরপর লঙ্কার রাজা রাবণ এসে সীতাকে অপহরণ করে এবং বন্দি বানিয়ে নিয়ে যায়। এরপর রাম ও তার ভাই লক্ষণ সেনাপতি হনুমানের সহযোগিতায় লঙ্কা থেকে পিতা-মাতাকে ফিরিয়ে আনে। রামায়ণের এই গল্প প্রায় আমরা সকলে জানি এই গল্পের পরিপ্রেক্ষিতে সিনেমাটি তৈরি করা হয়েছে।

Adipurush Full Movie Release Date

আদিপুরুষ সিনেমাটি ২০১৩ সালের ১৬ জুন তারিখের মুক্তি পেয়েছে। সিনেমাটি ভারত ও ভারতের বাইরে লঞ্চ করা হয়েছে এছাড়া হিন্দি ও তেলেগু ভাষার পাশাপাশি তামিল, মালায়ালাম, কন্নড় ভাষাতে এই সিনেমাটি ডাব করা হবে।

Adipurush Full Movie Cast

  • প্রভাস
  • কৃতি সানন
  • সাইফ আলী খান
  • দেবদত্ত নাগে
  • সানি সিং
  • তৃপ্তি তোরাদমল

Adipurush Full Movie Cast Details & Pic

  • Adipurush Full Movie Cast
  • Adipurush Full Movie Cast
  • আদিপুরুষ সিনেমাতে রামের চরিত্রে অভিনয় করেছেন প্রভাস।
  • পিতা মাতার চরিত্রের অভিনয় করেছেন কৃতি সানন।
  • লক্ষণের চরিত্রের অভিনয় করেছেন সানি সিং।
  • রাবণের চরিত্রে রয়েছেন শাইখ আলী খান।
  • সেনাপতি হনুমানের চরিত্র রয়েছেন দেবদত্ত নাগে।

Adipurush Movie Song Name

গানগায়ক
জয় শ্রী রামঅতুল গোগাভেলে, গোয়েন দয়াস ও আরো অনেকে
শিভহমঅজয় গোগাভেলে
তুই হ্যাঁ শীতল ধারাসনু নিগাম, শ্রেয়া ঘোষাল
হুপ্পা হইয়াসুখবিন্দর সিং
রাম সিয়া রামসচেত পরম্পরা

Adipurush Full Movie Trailer

সিনেমাটির ট্রেলার ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় হয়েছে, এখনো পর্যন্ত ইউটিউবে ৭৯ মিলিয়ন ভিউ এসেছে। T-Series এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সিনেমাটি টেলার মুক্তি পেয়েছে।

Video Credit- T-Series

Adipurush Full Movie Download in Hindi

এবার নিচে আমরা বেশ কয়েকটি ওয়েবসাইটের উল্লেখ করব যেখানে আপনারা এই সিনেমাটি পেতে পারেন। তবে অবশ্যই মনে রাখবেন অফিশিয়ালি সিনেমাটি বর্তমানে সিনেমা হলে মুক্তি পেয়েছে এছাড়া সিনেমাটি অবশ্যই যেকোনো ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। দর্শকদের অনুরোধ করা হচ্ছে ওটিটি প্লাটফর্মে মুক্তির পরে সেখান থেকে সাবস্ক্রিপশন দিয়ে সিনেমাটি দেখার জন্য। বর্তমানে বিভিন্ন জায়গায় হয়তো সিনেমার ডাউনলোড কপি আপনারা পেয়ে যাবেন কিন্তু অবশ্যই সেগুলি এড়িয়ে যাওয়া উচিত।

Adipurush Full Movie Download in Hindi besthdmovies

ভারতের besthdmovies একটি জনপ্রিয় মুভি ডাউনলোডিং ওয়েবসাইট যেখান থেকে সিনেমা ডাউনলোড করা যায় হিন্দি, ইংলিশ ভাষায়। এই ওয়েবসাইটে গিয়ে আপনি আদিপুরুষ সিনেমাটি ডাউনলোড করতে পারবেন তবে অবশ্যই এই সিদ্ধান্ত সম্পূর্ণ আপনার আমাদের ওয়েবসাইট কখনোই এই ধরনের ওয়েবসাইটকে প্রমোট বা প্রচার করে না।

Adipurush Full Movie Download in Hindi afilmywap

afilmywap এই ওয়েবসাইট থেকে ওয়েব সিরিজ ও সিনেমা ডাউনলোড করা যায়। আদিপুরুষ সিনেমার জন্য আপনি এই ওয়েবসাইটে একবার চেক করতে পারেন। তবে সিনেমাটি নির্দিষ্ট ওটিটি প্লাটফর্মে মুক্তির পরে আপনাদের দেখা উচিত কারণ এই ধরনের ওয়েবসাইটে প্রবেশ না করাই আপনাদের ডিভাইসের জন্য মঙ্গল কর।

Adipurush Full Movie Download in Hindi Vegamovies

এই ওয়েবসাইটের মাধ্যমেও বিভিন্ন সিনেমা ডাউনলোড করা যায়। আপনাদের বারে বারে বলা হচ্ছে এই ধরনের ওয়েবসাইট থেকে আপনারা দূরে থাকবেন। আমাদের এই নিবন্ধটি লেখার উদ্দেশ্য কখনোই অসামাজিক উপায়ে সিনেমাটি ডাউনলোড করানো নয় আপনাদের সচেতন করা যে উল্লেখিত এই ওয়েবসাইট গুলিতে সিনেমার লোভে প্রবেশ করবেন না। সিনেমার ফাইল এর সঙ্গে বিভিন্ন ক্ষতিকারক ফাইল আপনার ডিভাইসে চলে আসতে পারে।

Adipurush Full Movie Download in Hindi filmyzilla

আদিপুরুষ সিনেমাটি বর্তমানে সিনেমা হলে মুক্তি পেয়েছে। এটি ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার মধ্যে অন্যতম সেই কারণে দর্শকদের উচিত সিনেমা হলে গিয়ে এই সিনেমাটি দেখার। কারণ আপনি যদি সিনেমা হলে কে সিনেমাটি উপভোগ করেন তবে সিনেমার আসল ভাবমূর্তি প্রকাশ পায়। সিনেমা হলে দর্শকদের ভিত্তিতেই সিনেমাটি ভালো বা খারাপ রেটিং করা হয় এছাড়া বক্স অফিসে এর প্রভাব সবচেয়ে বেশি পড়ে। যদি ইন্টারনেটে কোথাও সিনেমাটি পাওয়া গিয়ে থাকে তবে আপনার উচিত সেই ওয়েবসাইটগুলোকে এড়িয়ে চলা এবং উপযুক্ত স্থানে অভিযোগ জানান।

[Disclaimer- আমাদের ওয়েবসাইট extragyaan কখনোই এই ধরনের ওয়েবসাইটকে প্রমোট করে না দর্শকদের উচিত উপরে উল্লেখিতগুলি থাকে দূরে থাকা। যদি আপনি এই সমস্ত ওয়েবসাইটে প্রবেশ করেন তবে এর সম্পূর্ণ দায়িত্ব আপনার। আমরা এই নিবন্ধে কোন ডাউনলোড লিংক প্রদান করিনি। সব সময় ভারতের সমস্ত সিনেমা কে সিনেমা হলে গিয়ে সমর্থন করুন। এছাড়া অপেক্ষা করুন সিনেমাটি যখন উপযুক্ত সময় ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে, তখন আপনি সেই প্ল্যাটফর্মে গিয়ে সিনেমাটি দেখবেন। ধন্যবাদ।]

Q&A: Adipurush Full Movie Download

আদিপুরুষ সিনেমার বাজেট কত?

প্রায় ৫০০ কোটি টাকা বাজেট সম্পন্ন আদিপুরুষ সিনেমাটি ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমাগুলোর মধ্যে একটি।

আদিপুরুষ সিনেমার বর্তমান বক্স অফিস কালেকশন কত?

৩৪০ কোটি টাকা উইকিপিডিয়া তথ্য অনুসারে।

আদিপুরুষ সিনেমার পরিচালক কে?

ওম রাউত হলেন আদিপুরুষ সিনেমার পরিচালক।

আদিপুরুষ সিনেমার প্রোডাকশন কোম্পানির নাম কি?

টি সিরিজ ফিল্মস আদিপুরুষ সিনেমার প্রোডাকশন কোম্পানি।

Leave a Reply