11 কোটি টাকা ছাড়িয়ে গেল বিরাট কোহলির রিলিফ ফান্ডে। দেখুন বিস্তারিত

7 মে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে ঘোষণা করে যে, ভারতের করোনা অতিমারির জন্য তারা একটি রিলিফ ফান্ড তৈরি করেছে। তারা এই ফান্ডের লক্ষ্যমাত্রা রাখে 7 কোটি এবং একটি ভিডিও বার্তার মাধ্যমে বিরাট এবং অনুষ্কা তাদের অনুগামীদের কাছে আবেদন করে তাদের সাধ্যমতো সাহায্য করার জন্য। তারা নিজেরা দু-জনে 2 কোটি টাকা এই ফান্ডে জমা করে। 24 ঘন্টার মধ্যে এই ফান্ডে 3.6 কোটি টাকা জমা পড়ে, এই জন্য বিরাট কোহলি সবাইকে ধন্যবাদও জানিয়ে ছিলেন।

আজ বিরাট কোহলি টুইটারের মাধ্যমে প্রকাশ করে যে, “কোভিড-19 এর বিরুদ্ধে আমাদের লড়াইয়ে 5 কোটি উদার অবদানের জন্য MPL sports ফাউন্ডেশনকে ধন্যবাদ। আপনাদের সহায়তায় আমরা এখন আমাদের লক্ষ্য 11 কোটিতে উন্নীত করতে পেরেছি। আপনার নিঃশর্ত সহায়তার জন্য অনুষ্কা এবং আমি গভীরভাবে কৃতজ্ঞ।”

বিরাট কোহলির টুইট

Twitter source- Virat Kohli

আরো পড়ুন- ভারতের জাতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়? অধিনায়ক হতে পারেন শিখর ধাওয়ান

MPL sports হল একটি অনলাইন গেমিং ওয়েবসাইট যার ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন বিরাট কোহলি নিজে। সেই সংস্থা থেকেই 5 কোটি টাকা দান করা হয় বিরাট কোহলির ফান্ডে। যেই অনুদানের ফলে বিরাট কোহলির রিলিফ ফান্ডে 11 কোটি টাকা জমা হয়।

Ketto সংস্থায় বিরাট-অনুষ্কা তাদের রিলিফ ফান্ড তৈরি করেছে যার মূলত উদ্দেশ্য হলো, দেশজুড়ে করোনা অতিমারির দ্বিতীয় ঢেউয়ের সাথে লড়াই করে হাসপাতালগুলিতে সঠিকভাবে অক্সিজেন সিলিন্ডার মোতায়েন করা, অক্সিজেন প্ল্যান্ট সহ অক্সিজেনের সমস্যাগুলো সমাধান করা, মেডিকেলে জন শক্তি বাড়ানো ও দেশজুড়ে টিকাকরণ ব্যবস্থায় সহায়তা করা।

Leave a Reply