RCB তে আবারো এফিডেভিলিয়ার্স ও ক্রিস গেইল, অনুশীলনে ফুল স্টেডিয়াম দর্শক

আইপিএল ২০২৩: আবারো ব্যাঙ্গালোরের RCB তে আবারো এফিডেভিলিয়ার্স ও ক্রিস গেইল। যাদের দেখতে অনুশীলনে স্টেডিয়াম ভর্তি দর্শকের আগমন। অনুশীলনে এইরকম জনতার আগমন আগে হয়তো আপনারা কখনো দেখেননি। এই দিন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন দুই তারকা ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্স কে স্টেডিয়ামে আনা হয়েছিল। বলতে গেলে তারা দুজনই স্টেডিয়াম পরিক্রমা করে যার মধ্যে ক্রিস গেইলের নাচ ছিল দেখার মত। বিরাট কোহলি এর অফিসিয়াল INSTAGRAM পেজে ভিডিওটি প্রকাশ করা হয় যার নিচে দেওয়া আছে।

না আর হয়তো এই দুই তারকাকে আইপিএলে দেখা যাবে না, কিন্তু ব্যাঙ্গালোর এই দুই খেলোয়াড় কে আইপিএল ২০২৩ শুরুর পূর্বে প্রথম অনুশীলনে এই দুই মহতারতাকে সম্মান জানাল। ভিডিওতে দেখা যাচ্ছে দর্শক ভর্তি স্টেডিয়ামে মাঠের মধ্যে ক্রিস গেইল ও এবি ডেভিলিয়ার্স তাদের অনুগামীদের দিকে হাত নাড়াতে। যাদের মধ্যে সবচেয়ে এনার্জেটিক ছিল ক্রিস গেল, দর্শকদের আনন্দ দেয়ার জন্য তিনি সেলিব্রেশন নাচ করছিলেন। আর মাত্র কয়েকদিনের মধ্যে শুরু হচ্ছে আইপিএল ২০২৩ । আইপিএল ২০২৩ এর নিলাম সম্পর্কিত তথ্য জানতে আপনারা এই নিবন্ধন টি পড়তে পারেন।

এবছর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর আইপিএল এর প্রথম ম্যাচ শুরু করছে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাঙ্গালোরে, ২ এপ্রিল। এরপর তারা কলকাতার ঘরের মাঠে খেলতে যাবে কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে, ৬ এপ্রিল।

আরো পড়ুন, আইপিএলের সম্পূর্ণ সময়সূচি ২০২৩, Tata IPL time table 2023 in bengali

আইপিএল ২০২৩ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল

  1. ফাফ ডু প্লেসিস (C)
  2. বিরাট কোহলি
  3. গ্লেন ম্যাক্সওয়েল
  4. মোহাম্মদ সিরাজ
  5. হর্ষাল প্যাটেল
  6. ওয়ানিন্দু হাসারাঙ্গা
  7. দিনেশ কার্তিক
  8. শাহবাজ আহমেদ
  9. রজত পতিদার
  10. অনুজ রাওয়াত
  11. আকাশ দীপ
  12. জশ হ্যাজেলউড
  13. মহিপাল লোমর
  14. ফিন অ্যালেন
  15. সুয়াশ প্রভু, শর্মা
  16. সিরাজ প্রমুখ কৌল
  17. ডেভিড উইলি
  18. রিস টপলি
  19. হিমাংশু শর্মা
  20. মনোজ ভান্দগে
  21. রাজন কুমার
  22. অবিনাশ সিং
  23. সোনু যাদব
  24. মাইকেল ব্রেসওয়েল

Leave a Reply