ঋষভ পন্থের সম্পত্তির পরিমাণ কত জানেন। জানলে অবাক হবেন

মাত্র ২৩ বছর বয়সী ভারতের এই তরুণ তুর্কি ইতিমধ্যে সবার নজর কেড়েছে তার পারফরমেন্সের মধ্য দিয়ে। ভারতের হয়ে তার ক্যারিয়ারের শুরুটা ভালো না হলেও বর্তমানে তিনি ভারতের জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য একজন ব্যাটসম্যান। গত ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে তিনি নজর কেড়েছেন। চতুর্থ টেস্ট ও অস্ট্রেলিয়া সিরিজ জয়ের ক্ষেত্রে তার পারফরম্যান্স উল্লেখযোগ্য। যার সুবাদে ইতিমধ্যে বিসিসিআই তাকে grade-A পর্যায়ের ক্রিকেটার রূপে রেখেছেন।

ফলে তিনি বার্ষিক ৫ কোটি টাকা করে বেতন পান বোর্ডের তরফ থেকে। ভারতের হয়ে আন্তর্জাতিক টেস্ট ম্যাচের জন্য ৩ লক্ষ টাকা, ওয়ানডে ম্যাচের জন্য ২ লক্ষ টাকা, টি-টোয়েন্টি ম্যাচের জন্য ১.৫ লক্ষ্য টাকা পেয়ে থাকেন। আইপিএলে দিল্লি ক্যাপিটালস এর হয়ে তিনি খেলেন, যেখানে প্রত্যেক মৌরসুমের জন্য তিনি ৮ কোটি টাকা করে পান।

আরো পড়ুন- ইংল্যান্ড সিরিজের পর সীমিত ওভারের ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়তে পারে বিরাট কোহলি

এছাড়া দিল্লি ক্যাপিটালসের মালিকানা সংস্থা জিন্দাল গ্রুপের সঙ্গেও তিনি যুক্ত রয়েছেন। ২০২০ সালে তিনি প্রায় ৩০ কোটি টাকার কাছাকাছি আয় করেছেন। ২০২১ সালে এখনো পর্যন্ত তিনি ৩৬ কোটি টাকার মালিক বলে মনেকরা হচ্ছে। ঋষভ পন্থের গাড়ির সম্ভারও কম নয় audi, mercedes-benz, ford ইত্যাদি বহু নামি গাড়ি রয়েছে তার।

অবশ্যই তার বয়স টা অনেকটা কম, মাত্র ২৩ বছর বয়সে ইতিমধ্যে অনেক কিছু অর্জন করেছেন তিনি। ভবিষ্যতে ক্রিকেটসহ নিজস্ব জীবনে তিনি আরো অনেক দূর এগোবে বলেই মনে করা হচ্ছে।

“ঋষভ পন্থের সম্পত্তির পরিমাণ কত জানেন। জানলে অবাক হবেন”-এ 1-টি মন্তব্য

Leave a Reply