Free fire গেমের নতুন pet বিস্টন। কেমন এর ক্ষমতা

Free fire গেমের নতুন pet বিস্টন
Free fire গেমের নতুন pet বিস্টন। কেমন এর ক্ষমতা

গত দু’বছরে যেভাবে ফ্রি ফায়ার গেম এর মধ্যে নতুন নতুন আপডেট এসেছে তা দেখার মত। গেমটিতে ধীরে ধীরে এসেছে নতুন নতুন charectergun skin এবং সেগুলোর মধ্যে রয়েছে বিশেষ বিশেষ ক্ষমতা। আর এই আকর্ষণীয় আপডেট গুলির মধ্যে আরেকটি চমকপ্রদ জিনিস হল গেমের charecter এর সঙ্গে থাকা pet ।

গ্যারিনা ফ্রি ফায়ারের charecter এবং pet এই গেমের আকর্ষণকে বাড়িয়ে দেয়। শুধু তাই নয় এগুলি গেমিং কে আরও উন্নত করে। ফ্রি ফায়ার গেমের মধ্যে যে যে pet গুলো এসেছে তাদের মধ্যে বিস্টন (Beaston) এখন সবচেয়ে নতুন pet বা পোষ্য প্রানী। ফ্রি ফায়ারে নতুন pet বিস্টন Ob25 আপডেটের সঙ্গে মুক্তি পেয়েছে। 

Free fire গেমের নতুন pet বিস্টন

ইউরোপীয় সার্ভারে এই বিস্টন (Beaston) pet এবং এর skin রয়্যাল স্পিনিংয়ের মাধ্যমে গেমাররা জিততে পারবে। বর্তমানে এটি টপ-আপ এর মাধ্যমে পাওয়া যাচ্ছে। নির্দিষ্ট পরিমাণ ডায়মন্ড দিয়ে কেনা যাচ্ছে pet টি। 

আরও পড়ুন – active abilitie বিশিষ্ট ফ্রি ফায়ারের সেরা পাঁচটি চরিত্র

এই নতুন বিস্টন (Beaston) pet টি 100 ডায়মন্ডের টপ আপ এ পাওয়া যাচ্ছে। শো অফ অ্যাকশন এর জন্য 300 ডায়মন্ড লাগছে। এছাড়া Glacier skin কেনার জন্য 500 ডায়মন্ড খরচ করতে হচ্ছে। 

‘Beaston’ Pet এর ক্ষমতা

বিস্টন নামক এই পোষ্যটি হেলপিং হ্যান্ডস নামেও পরিচিত। অন্যান্য pet এর মত বিস্টনের বিশেষ ক্ষমতা রয়েছে। সেগুলি হল স্মোক গ্রেনেডফ্ল্যাশ ব্যাং, এবং গ্লুওয়াল ছোড়ার দূরত্বকে 10 শতাংশ বাড়িয়ে দেয়। সর্বোচ্চ স্তরে থাকলে বিশেষ ক্ষমতার জন্য গ্রেনেড, স্মোক ইত্যাদি ছোড়ার ক্ষমতা 30% বৃদ্ধি পায়। সর্বোচ্চ স্তরে থাকলে একটি সাদা রঙের skin পাওয়া যায়। এটি দেখতে বেশ আকর্ষণীয়। এটির নাম গ্রেট হোয়াইট বিস্টন

Previous articleসম্প্রতি মিশরে পাওয়া গেল আরো এক প্রাচীন ইতিহাস
Next articleঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর কি বললেন বিরাট কোহলি, শচীন টেন্ডুলকার

2 COMMENTS

Leave a Reply