বিরাট কোহলি ১ টি ইনস্টাগ্রাম পোস্টের আয় কত? দেখলে অবাক হবেন

আজকের দিনে সোশ্যাল মিডিয়া একটি খুবই বড় প্ল্যাটফর্ম যেখান থেকে সেলিব্রেটি সহ কন্টেন ক্রিয়েটাররা উপার্জন করতে পারে, ইউটিউব এবং ফেসবুক যার প্রকৃষ্ট একটি উদাহরণ। তেমনি ইনস্টাগ্রম থেকেও পয়সা উপার্জন করা যায়, তবে তার জন্য পর্যাপ্ত ফলোয়ার আপনার একাউন্টে থাকতে হবে। আপনি কি জানেন ভারতের মধ্যে সবচেয়ে বেশি ইনস্টাগ্রামে ফলোয়ার কোন সেলিব্রেটির আছে? উত্তর হল বিরাট কোহলি। বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ১৩২ মিলিয়ন। তেমনি সারা বিশ্বের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি জনপ্রিয় মানুষ হলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তার ফলোয়ার সংখ্যা ৩০৮ মিলিয়ন।

এরা প্রত্যেকেই ইনস্টাগ্রামে নিজেদের একাউন্টে বিজ্ঞাপন করে এবং এই প্রতিটি বিজ্ঞাপনের জন্য অর্থ পান এই সেলিব্রিটিরা। কিন্তু জানেন কি এই প্রত্যেকটি বিজ্ঞাপন পোস্টের জন্য এরা কত টাকা পায়। ভারতের বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট অনুসারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো প্রতিটি ইনস্টাগ্রাম পোষ্টের জন্য আয় করে প্রায় ১২ কোটি টাকা। লিও মেসির প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের আয় প্রায় ৯ কোটি টাকা। রোনাল্ডোর পরে দ্বিতীয় যে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম থেকে আয় করে তার নাম ‘ডোয়াইন জনসন‘, তার আয় ১১ কোটি।

আরো পড়ুন- Fast and furious 9: বক্স অফিস কালেকশন এখনো পর্যন্ত। দেখুন বিশদে

বিরাট কোহলি ১ টি ইনস্টাগ্রাম পোস্টের আয় কত?

সারা বিশ্বে বিরাট কোহলি ইনস্টাগ্রাম ফলোয়ার এর দিক দিয়ে ১৯ নম্বরে রয়েছেন। বর্তমান ভারত অধিনায়ক তার প্রতিটি বিজ্ঞাপন পোস্টের জন্য আয় করে ৫ কোটি টাকা। প্রসঙ্গত বিরাট কোহলি একমাত্র ক্রিকেটার যে সারা বিশ্বের সেরা ১০০ জন অ্যাথলেটিক এদের মধ্যে নাম রয়েছে, বেতনের দিক দিয়ে। এছাড়া প্রতিবছর বিসিসিআইয়ের তরফ থেকে বিরাট কোহলি ৭ কোটি টাকা করে বেতন পায়।

“বিরাট কোহলি ১ টি ইনস্টাগ্রাম পোস্টের আয় কত? দেখলে অবাক হবেন”-এ 3-টি মন্তব্য

Leave a Reply