কম দামে স্মার্ট ফোন দিতে JIO’র সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে Itel

ভারতের বাজারে জিও সিম একটা বড় মার্কেট ধরে রেখেছে। সেই কারণে নিজেদের কোম্পানির সম্প্রসারণের জন্য এবার স্মার্টফোন তৈরি করবে জিও। জিও কিপ্যাড মোবাইল বর্তমানে ভারতের বাজারে উপলব্ধ রয়েছে, যা বহু মানুষ ব্যবহার করে। মোবাইলটিতে ফেসবুক হোয়াটসঅ্যাপ টিভি পর্যন্ত দেখা যায় যা মোবাইলটির বিশেষ বৈশিষ্ট্য।

এবার স্মার্টফোনের জগতে প্রতিযোগিতায় নিজেকে শামিল করছে রিলায়েন্স জিও। ভারতীয় সংবাদমাধ্যম অনুসারে চিনা সংস্থা Itel এর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে জিও কোম্পানি। কম দামে ভারতের বাজারে মোবাইল সাপ্লাই দিতেই এই চুক্তি বলে জানা গিয়েছে।

ভারতের প্রত্যন্ত গ্রামাঞ্চল গুলিতে মানুষেরা মোবাইল ব্যবহার করলেও সেগুলি সব পুরনো দিনের। মোবাইলের দাম অনেক বেশি হওয়ায় তা কেনার সামর্থ্য হয়না তাদের। মোটকথা সেই বাজারটি ধরতেই জিও কোম্পানির এই উদ্যোগ। এছাড়া মোবাইল কেনার সাথে গ্রাহকরা আকর্ষণীয় কম দামে জিও সিমের প্যাকেজ পাবেন যার ফলে মোবাইলটি কেনার জন্য লোকেদের আগ্রহ বাড়বে।

আরো পড়ুন- Google heads up feature: রাস্তায় হাঁটার সময় ফোনের দিকে তাকালেই সতর্ক করবে google

Jio এবং Itel এর সংযোগের ফলে যে মোবাইলটি বাজারে আসবে সেগুলি জিও অনলাইন স্টরে ও অফলাইনে জিও ছোট স্টলগুলোতে পাওয়া যাবে। এই নতুন মোবাইল দেখতে কেমন হবে বা এর স্পেসিফিকেশন সম্বন্ধে কোন তথ্য কোম্পানি সূত্রে প্রকাশ করা হয়নি।

“কম দামে স্মার্ট ফোন দিতে JIO’র সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছে Itel”-এ 1-টি মন্তব্য

Leave a Reply