বিয়ের পিঁড়িতে বসতে চলেছে জসপ্রিত বুমরা। বউ কে দেখে নিন, সংবাদসূত্র

বর্তমান বিশ্বের নাম্বার-১ ফাস্ট বোলার জসপ্রিত বুমরা সে বিষয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু ব্যাটসম্যানদের ঘুম কেড়ে নেওয়া ভারতীয় এই ফাস্ট বোলারের উইকেট কে নিল সেটাই এখন রহস্য। ভারতীয় সংবাদ মাধ্যমে যে নামটি নিয়ে বহু রিপোর্ট লেখা হয়েছে সেই রিপোর্ট অনুযায়ী আগামী ১৪ থেকে ১৫ই মার্চ ক্রিয়া উপস্থাপক ‘সঞ্জনা গণেসান‘ এর সাথে জসপ্রিত বুমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে।

জল্পনা শুরু হয়, যখন বুমরা বিসিসিআইয়ের কাছে ছুটি চায় চতুর্থ টেস্ট ম্যাচের পূর্বে। নিজস্ব কারণ দেখিয়ে ছুটির আবেদন করে জসপ্রিত বুমরা। ভারতীয় বোর্ড শেষ টেস্ট ম্যাচ ছাড়াও ইংল্যান্ডের বিরুদ্ধে সংঘটিত হওয়া টি-টোয়েন্টি ও একদিনের সিরিজেও তাকে বিশ্রাম দেয়।

এরপর সংবাদমাধ্যমে জল্পনা শুরু হয় জসপ্রিত বুমরার বিয়ে নিয়ে, কিন্তু বউ কে তা এখনো পর্যন্ত বুমরা প্রকাশ্যে আনেনি। ১৪ এবং ১৫ই মার্চ গোয়াতে সম্পন্ন হবে ভারতীয় এই বোলারের বিবাহ।

বুমরা এবং সঞ্জনা দুজনেই তাদের সম্পর্ককে যথেষ্ট গোপন রেখেছেন। ইংল্যান্ড সিরিজ চলাকালীন এই বিবাহ অনুষ্ঠান হবার ফলে কোন ভারতীয় ক্রিকেট টিমের খেলোয়ার বিয়ের পার্টিতে যোগদান করতে পারবে না। বিশেষ করে বর্তমান বায়ো বাবল প্রক্রিয়ার নিয়ম-বিধির জন্য।

আরো পড়ুন- IPL 2021 time table: আইপিএলের সম্পূর্ণ সময়সূচি/তারিখ/দিন প্রকাশ পেল

কে এই সঞ্জনা গণেসান?

সঞ্জনা গণেসান একজন পেশাগত ভাবে একজন টেলিভিশন সঞ্চালক। আইপিএল ও খেলার বিভিন্ন টিভি সঞ্চালকের ভূমিকায় আপনি তাকে দেখে থাকবেন। ২০১৪ সালে তিনি ‘মিস ইন্ডিয়া ক্রাউন‘ জিতেছিলেন, এছাড়াও MTV এর একটি রিয়েলিটি-শো স্প্লিট ভিলা ৭ মৌরসুমে সঞ্জনাকে দেখা গিয়েছিল।

‘সঞ্জনা গণেসান’ ইনস্টাগ্রাম:-

Instagram source- sanjanaganesan (Sanjana Ganesan)

Leave a Reply