সিমলাতে MS ধোনির নতুন অপরূপ সুন্দর বাড়ি। দেখুন ভিডিও

আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যাওয়ার পর, প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সিমলাতে সপরিবারে ছুটি কাটাচ্ছেন। সিমলাতে মহেন্দ্র সিং ধোনির বাড়ির ছবি ও একটি ছোট ভিডিও তার স্ত্রী ইনস্টাগ্রামে শেয়ার করলেন। ধোনির কটেজের বারান্দা থেকে অপরূপ সুন্দর দৃশ্য মনমুগ্ধ করেছে দর্শকদের।

ভিডিওতে ধোনির মেয়ে জিভা কে দেখা যাচ্ছে বারান্দায় দাঁড়িয়ে থাকতে এবং কটেজের বিভিন্ন ঘরের ছবি তুলে ধরা হয়েছে। অবসর গ্রহণের পরে MS ধোনি রাঁচিতে নিজের বাড়িতে বিভিন্ন কাজকর্ম করেন, তার একটি ফার্ম হাউস রয়েছে যেখানে বিভিন্ন সবজি চাষের ভিডিও প্রকাশ করা হয়েছিল। সিমলাতে অপর একটি ছবিতে MS ধোনির স্ত্রী ও জিভাকে ব্যালকনিতে দেখা যাচ্ছে, যা দর্শকদের নজর কেড়েছে। MS ধোনি সাধারণত সোশ্যাল মিডিয়া খুব কমই ব্যবহার করেন। তার বিভিন্ন ছবি ভিডিও সাক্ষী সিং ধোনির একাউন্ট থেকে প্রকাশ করা হয়।

আরো পড়ুন- এক নজরে তিন বছর ধরে চলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১ পরিসংখ্যান

বর্তমানে আইপিএল ছাড়া সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন MS ধোনি। সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ থেকে আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার কথা আছে সংযুক্ত আরব আমিরশাহীতে। অবসরের কথা ঘোষণা না করলেও অনেকেই মনে করছেন ২০২১ আইপিএল হয়তো শেষবারের মতো আইপিএল ফেলছেন MS ধোনি।

Instagram source- @Sakshisinghdhoni

Leave a Reply