Oppo A78 5G: ১৯,০০০ টাকার কমে ভারতে লঞ্চ হল ওপো এ৭৮ ৫জি

Oppo A78 5G: ভারতে লঞ্চ হলো oppo এর নতুন স্মার্টফোন Oppo A78 5g। ডাইমেনসিটির প্রসেসর, ৫০ মেগাপিক্সেল দুর্দান্ত ক্যামেরা সহ স্মার্টফোনটি লঞ্চ হয়েছে ভারতে।

ভারতের অন্যতম স্মার্টফোন বিক্রেতা কোম্পানিগুলির মধ্যে একটি হল Oppo। সম্প্রতি ওপো তাদের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি এয়ারটেল এবং জিও এর ফাইভ জি সাপোর্ট করবে। চলুন এই ফোনটির স্পেসিফিকেশন ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

Oppo A78 5G দাম:

ভারতের সম্প্রতি লঞ্চ হওয়া Oppo A78 5G স্মার্টফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম ১৮,৯৯৯ টাকা। ফোনটি বিক্রি শুরু হবে ১৮ জানুয়ারি থেকে। স্মার্টফোনটিতে থাকছে বিভিন্ন ব্যাংকের তরফ থেকে ক্যাশব্যাক অফার ও নো কস্ট ইএমআই অফার। ফোনটি কেনা যাবে ওপোর অফিশিয়াল ওয়েবসাইট এবং Amazon থেকে।

Oppo A78 5G ফিচার ও স্পেসিফিকেশন:

Oppo A78 5G স্মার্টফোনে থাকছে ৬.৫ ইঞ্চি LCD ডিসপ্লে, ৯০Hz রিফ্রেশ রেট, HD+ স্ক্রিনে ১৬১২×৭২০ পিক্সেল। 8gb+128gb স্টোরেজ ভেরিয়েন্ট-এ এক্সটেন্ডেড RAM যুক্ত করা যাবে, এছাড়া থাকছে মিডিয়াটেক Dimensity 700 5G প্রসেসর।

আরো পড়ুন -Red Magic 8 pro: নতুন গেমিং স্মার্টফোন লঞ্চ হল চীনে

এই স্মার্টফোনের ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে ২টি রেয়ার ক্যামেরা, প্রাইমারি ক্যামেরা থাকছে ৫০ মেগাপিক্সেলের এবং অন্যটি ২ মেগাপিক্সেলের। সেলফির জন্যে এই ফোনে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Oppo A78 5G-তে প্রসেসর হিসেবে ব্যাবহার করা হয়েছে Android 13 ColorOS 13। ফিঙ্গরপ্রিন্ট সেন্সর থাকছে সাইড মাউন্টেড, ব্যাটারি ব্যাকআপের জন্যে থাকছে ৫০০০mAh ব্যাটারি ও ৩৩W ফাস্ট চার্জিং।

মন্তব্য করুন