Jio Data Plan: জিওর ৪ সবচেয়ে সস্তা ডেটা প্যাক

Jio Data Plan: ভারতের অন্যতম টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও তাদের বিভিন্ন রিচার্জ প্ল্যান গ্রাহকদের অফার করে। এই সমস্ত ডেটা প্ল্যান গুলির মধ্যে বেশ কিছু ডেটা প্ল্যান রয়েছে যা অনেক সস্তায় আপনাকে ডেটা অফার করে।

ভারতের অন্যতম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও ভারতে প্রথম ফোর জি চালু করে, ভারতের বাজারে jio তাদের টেলিকম সংস্থা শুরু করার পর থেকেই বিভিন্ন কোম্পানিগুলি রেষারেষি শুরু করে। নতুন বছরেও তার কোন বিকল্প ঘটেনি, ভারতের সর্বপ্রথম 5g data plan নিয়ে হাজির হয়েছে jio। জিও তাদের বিভিন্ন ধরনের সস্তার প্লান নিয়ে এসেছে তার গ্রাহকদের জন্য। যদি আপনার ফোনে যেকোনো রিচার্জ প্ল্যান একটিভ থাকে এবং আপনার ডেটা লিমিট শেষ হয়ে যায় তাহলে এই সস্তা চারটি প্ল্যান আপনার অনেক কাজে আসবে।

জিও সস্তায় চারটি ডেটা প্ল্যান গ্রাহকদেরকে অফার করে, এই ডেটা ভাউচার আপনাকে আপনার অ্যাক্টিভ প্ল্যানের শেষ দিন পর্যন্ত ডেটা অফার করে। চলুন জেনে নেওয়া যাক কোন চারটি ডেটা প্ল্যান উপলব্ধ রয়েছে জিওর জন্য।

প্রথমে চলে আসা যাক ১৫ টাকার জিও ডেটা ফোরজি ভাউচারে। এটি একটি ১৫ টাকার ভাউচার যেখানে আপনি পাবেন ১ জিবি ডেটা পাবেন এবং আপনার এই প্লেনের ভ্যালিডিটি থাকবে বর্তমান প্লানের বৈধতা পর্যন্তই।

২৫ টাকার জিও ডেটা ফোরজি ভাউচারে আপনি পাবেন ২ জিবি হাই স্পিড ৪জি ডেটা। গ্রাহকদের রিচার্জ প্ল্যান অনুযায়ী এটারও ভেলিডিটি থাকবে।

আরো পড়ুন -Jio 5G: মাত্র ৬১ টাকায় ভারতে চালু হল জিও ৫জি ডেটা প্যাক

৬১ টাকার জিও ফোরজি ডাটা ভাউচারে আপনি ৫জি ডেটা ব্যবহার করতে পারবেন। আপনি ৬ জিবি পর্যন্ত হাই স্পিড ফাইভ-জি ইন্টারনেট পেয়ে যাবেন তবে এটি শুধু আপনাকে ডেটাই অফার করবে কোন রকম কল বা এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

১২১ টাকায় জিওর আরো একটি ডেটা ভাউচার প্ল্যান রয়েছে যেখানে আপনি পাবেন ১২ জিবি পর্যন্ত হাই স্পিড ৪জি ডাটা। এটি জিওর সর্বোচ্চ ফোরজি ডেটা ভাউচার।

Leave a Reply