নারকেল গাছে বসে ডাবের জল খাচ্ছে টিয়া পাখি। দেখুন অসাধারণ দৃশ্য

টিয়া পাখি, হয়তো আমরা অনেকেই পাখিটিকে ভালোবাসি কারণ এটি সচরাচর দেখা যায় না। কিন্তু সেই পাখি নারকেল গাছে বসে একের পর এক ডাবের জল খাচ্ছে, এমন দৃশ্য হয়তো আমরা সচরাচর দেখিনি কোনদিন। এমনই এক অসাধারণ ভিডিও শেয়ার করলেন ভারতের বন বিভাগের অফিসার সুশান্ত নন্দ। টুইটারে ভিডিওটি শেয়ার হতেই ইন্টারনেটে সেটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি শেয়ার করে বনবিভাগের সেই অফিসার লিখেছেন, “নারকেল পানি খেতে কে না ভালোবাসে, কথিত আছে নারকেলের জল হজমের কাজ করে। যা আমাদের ওজন প্রতিরোধে সাহায্য করে। নারকেল জলের নিয়মিত সেবন আপনার শরীরে ইলেক্ট্রোলাইটের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে এবং এইভাবে আপনার রক্তচাপ নিয়ন্ত্রণে রাখে।”

Video Credit- Twitter

আরো পড়ুন- ভিনগ্রহের প্রাণী? রহস্য জনক প্রাণীর দেখা মিলল অস্ট্রেলিয়াতে

ভিডিওকে ইন্টারনেটে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে, ভিডিওটি দেখে মনে হবে কোন একটি কাকের জায়গায় টিয়া পাখিটি কে বসিয়ে দেয়া হয়েছে। কিন্তু ভিডিওটি কোন ফেক ভিডিও নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে টিয়া পাখিটি নারিকেল গাছের মাথায় একটি ডাব ভেঙে সেটির জল রাজকীয় কায়দায় খাচ্ছে। ভিডিওটির কমেন্ট বক্সে বহু কৌতুহলী মানুষ কমেন্ট করেছেন এবং বাহবা দিয়েছেন। কমেন্ট গুলির মধ্যে উল্লেখযোগ্য কিছু দেওয়া হলো, “সত্যি অবিশ্বাস্য একটি পাখি যে রকম খেতে পারে,” “এখানে পাখিটি অনায়াসে খাচ্ছে, কিন্তু মানুষের হাত আছে তারা স্ট্র ব্যবহার করে,” “এতে অবাক হওয়ার কিছু নেই যে তারা এত সুন্দর।”

Leave a Reply