কোহলি ও রোহিতের মধ্যে ঝগড়া? উত্তর দিলেন কোচ রবি শাস্ত্রী

Eng Vs Ind test series: ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সমাপ্ত হওয়ার পর থেকে ভারতীয় সংবাদ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে যে ভারত অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মার মধ্যে তীব্র মতবিরোধ রয়েছে। এমনকি ভারতীয় দলে দুটি গোষ্ঠী তৈরি হয়েছে বলেও খবর আসে। কিন্তু বরাবরই এই দুই খেলোয়াড় এগুলিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এবার এই বিষয়ে মুখ খুললেন ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী

‘টাইমস নাও’ কে দেওয়া একটি সাক্ষাৎকারে রবি শাস্ত্রী বলেছেন যে, “আমি এটা কখনো দেখিনি। তাই যখন লোকেরা আমাকে এই বিষয়ে জিজ্ঞাসা করত, আমি বলি আপনি যা দেখেছেন তা আমি দেখিনি। সমন্বয় সবসময়ই ভালো আছে এদের মধ্যে। এসব বিষয় কখনো দলকে প্রভাবিত করেনি। যদি আমি এতে দলে কোন প্রভাব দেখি, আমি অবশ্যই বিরাট বা রোহিত কে বলব যে এটি চলতে পারে না এবং আপনাকে জিনিসগুলিকে ভিন্নভাবে দেখতে হবে। কিন্তু আমি একবারও দেখিনি যে এটির প্রভাবে দলে কোন প্রভাব পড়েছে। আমি এমন একজন ব্যক্তি যে, আমি যা চাই তাই বলি।”

ভারতীয় দলের সাজঘরে সবার সাথে সম্পর্ক নিয়েও রবি শাস্ত্রী বলেছেন, “আমিও অনেক শুনেছি এইসব গুজব। সাজঘরের পরিবেশ সফলতা পাওয়ার জন্য গুরুত্বপূর্ণ। যদি এই (ফাটলের গুজব) সত্য হতো, তাহলে আমরা ভালো পারফর্ম করতাম না। এ ধরনের খবর পড়া হাস্যকর। আমরা মুখের দিকে তাকাচ্ছি, আমরা ভালো জিনিসের দিক থেকে চোখ ফিরিয়ে নিচ্ছি। এ ধরনের খবর আনা অসম্মানজনক। আপনি চেঞ্জিং রুমে এসে দেখবেন আমরা কেমন আছি। আমরা আপনাকে ভিডিও দেখাতে পারব না। এটি আপনাকে দলের সদস্য এবং অধিনায়ক হিসাবে বিভ্রান্ত করে।”

আরো পড়ুন- টোকিও প্যারা অলিম্পিকে ভারতের ঘরে সোনা আনলেন অবনী লেখারা

গত দুবছর ধরে এই গুজব সংবাদমাধ্যমে আসলেও বিশ্বকাপের পরবর্তী সময়ে এই দুই খেলোয়ার কে একসাথে বহুবার খেলতে দেখা গেছে। বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ড সফরে রয়েছে যেখানে বিরাট কোহলি ও রোহিত শর্মা একসাথে টেস্ট ম্যাচ খেলেছেন। বাইরে গুজব রটলেও খেলার মাঠে এই দুই পেশাদার খেলোয়ার কে কখনো লড়তে দেখা যায়নি।

“কোহলি ও রোহিতের মধ্যে ঝগড়া? উত্তর দিলেন কোচ রবি শাস্ত্রী”-এ 1-টি মন্তব্য

Leave a Reply